বান্ধবীর জন্মদিনে খোলা চিঠি, 'ভালবাসা' ও 'আদর' পাঠালেন কৌশিক গাঙ্গুলির ছেলে উজান

সোশ্যাল মিডিয়ার পাতায় এভাবে খোলা চিঠিতে শুভেচ্ছা জানালেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছেলে তথা অভিনেতা উজান গঙ্গোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 19, 2020, 06:54 PM IST
বান্ধবীর জন্মদিনে খোলা চিঠি, 'ভালবাসা' ও 'আদর' পাঠালেন কৌশিক গাঙ্গুলির ছেলে উজান

নিজস্ব প্রতিবেদন: ''মেঘলা দুপুরে 8B বাস স্ট্যান্ড থেকে বেঙ্গল ল্যাম্প অবধি হাটা যতটা মিস করছি, ততটাই মিস করছি পাড়ার সরু গলি থেকে বেড়িয়ে ডানদিকের এডুকেশন পেপার সেন্টার থেকে 2B, 4B, 6B পেন্সিল কেনা। প্রত্যেক বছরের 18th May এর ritual এইবার ভাঙতেই হলো। তাই আজ, জন্মদিনের উপহারটি এঁকেছি ফোনেই।...'' লকডাউনে বিশেষ বান্ধবীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ার পাতায় এভাবে খোলা চিঠিতে শুভেচ্ছা জানালেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছেলে তথা অভিনেতা উজান গঙ্গোপাধ্যায়।

উজানের ফেসবুক পোস্ট থেকে বোঝা যাচ্ছে, ১৮ মে, সোমবার ছিল তাঁর বান্ধবী সহেলি চট্টোপাধ্যায়ের জন্মদিন। তবে প্রত্যেকবারের মতো এবার আর সহেলির জন্মদিনে তাঁর সঙ্গে উজানের দেখা হয়নি। ফোনালাপেই শুভেচ্ছা জানিয়েছেন। তবুও বন্ধুর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠিতে উজানের আবেগই ধরা পড়েছে। নিজের লেখা পোস্টে 'বনলতা', 'বন্ধু', 'বান্ধবী'র প্রতি ভালোবাসা উজার করে দিয়েছেন উজান। হাওয়ার সঙ্গে পাঠিয়েছেন 'আদর'। তবে এতকিছু লেখার পরেও কিছু কথা ব্যক্তিগত-ই রেখে দিয়েছেন উজান।

আরও পড়ুন-লকডাউনে বর্ষীয়ান নাগরিকদের সাহায্য মহিলা কমিশনের, উদ্যোগে সামিল আয়ুষ্মান

প্রসঙ্গত, পাভেল পরিচালিত 'রসগোল্লা' ছবি দিয়ে অভিনয় দুনিয়ায় পা রেখেছেন উজান গঙ্গোপাধ্যায়। ছবিতে উজানের অভিনয় দর্শকদের মন তো কেড়েছেই, পাশাপাশি ছবিটিও বেশ সফল। খুব শীঘ্রই কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত 'লক্ষ্মী ছেলে' ছবিতে দেখা যাবে উজানকে।

আরও পড়ুন-রাজ-শুভশ্রী, পায়েল, শ্রাবন্তী, অরিন্দম শীলদের আবাসনে করোনার থাবা