স্বামী সুবান রায়ের সঙ্গে বিয়ে ভাঙছে 'কৃষ্ণকলি' Tiyasha-র? মুখ খুললেন অভিনেত্রী

শোনা যাচ্ছে, স্বামী সুবান রায়ের সঙ্গে 'কৃষ্ণকলি' অভিনেত্রী তিয়াসার বিয়ে নাকি ভাঙতে চলেছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 8, 2021, 09:38 PM IST
স্বামী সুবান রায়ের সঙ্গে বিয়ে ভাঙছে 'কৃষ্ণকলি' Tiyasha-র? মুখ খুললেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন:  নুসরত (Nusrat Jahan), শ্রাবন্তী (Srabanti Chatterjee)র মতো তারকাদের সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ নিয়ে আলোচনার মাঝেই টলিপাড়ায় শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। আর সেটা জনপ্রিয় টেলি অভিনেত্রী তিয়াসা রায়কে নিয়ে। জোর গুঞ্জন, স্বামী সুবান রায়ের সঙ্গে 'কৃষ্ণকলি' অভিনেত্রী তিয়াসার বিয়ে নাকি ভাঙতে চলেছে। তিয়াসা ও সুবানের সম্পর্কের মধ্যে তৈরি হয়েছে তিক্ততা।

'কৃষ্ণকলি' তারকা তিয়াসার বিয়ে ভাঙার খবর কি সত্যি?

এবিষয়ে  Zee ২৪ ঘণ্টা ডিজাটালের তরফে সরাসরি যোগাযোগ করা হয় তিয়াসা রায়ের সঙ্গে। তাঁকে এবিষয়ে প্রশ্ন করতেই বিস্ময় প্রকাশ করেন অভিনেত্রী। বলেন, ''এইরকম কেন শোনা যাচ্ছে আমি তো বুঝতে পারছি না। আমি তো এমন কিছু জানি না। যদি কখনও হয়, আমি নিজেই সেটা তোমাদের জানাব।'' আর একথা বলেই হেসে ফেলেন তিয়াসা রায়।

প্রসঙ্গত, শেষবার ২১ এপ্রিল তিয়াসা স্বামী সুবান রায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। যার ক্যাপশান ছিল, ''এবার একসঙ্গে থাকা যাক''। সঙ্গে ছিল দুটো লভ ইমোজি।

আরও পড়ুন-Srabanti-কে নিয়ে গুঞ্জনের মাঝেই প্রেমিকাকে নিয়ে পাহাড়ে একান্তে অভিনেত্রীর ছেলে

২০১৮ সাল থেকে 'কৃষ্ণকলি' ধারাবাহিকে শ্যামার ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন তিয়াসা রায়। তবে সুবান রায়ের সঙ্গে তিয়াসা সাতপাকে বাঁধা পড়েছিলেন 'কৃষ্ণকলি' ধারাবাহিক শুরুর আগেই। তিয়াসা ও সুবানের বিয়ে হয় ২০১৭ সালে। প্রসঙ্গত, তিয়াসার স্বামী সুবান রায়ও অভিনয় করেন। 'আমার দুর্গা', 'মিলন তিথি'-র মতো ধারাবাহিকে কাজ করেছেন সুবান। রাইমা সেনের সঙ্গে 'নটবর নট আউট' ছবিতেও দেখা গেছে তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)