ছোট্ট এই শিশুর সঙ্গে এমন কাজ কীভাবে করলেন Varun! হতবাক Kriti Sanon

বরুণের এমন কাণ্ডে হতবাক ঘটনাস্থলে উপস্থিত কৃতি শ্যানন। তিনি বিষয়টি প্রকাশ্যে এনেছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 18, 2021, 08:56 PM IST
ছোট্ট এই শিশুর সঙ্গে এমন কাজ কীভাবে করলেন Varun! হতবাক Kriti Sanon

নিজস্ব প্রতিবেদন : আগামী ২৪ এপ্রিল বরুণ ধাওয়ানের জন্মদিন। তবে তার আগেই অরুণাচল প্রদেশে 'ভেড়িয়া' ছবির সেটেই কেক কেটে উদযাপন হল বরুণের জন্মদিন। কিন্তু কেক কাটার সময় এ কী করলেন বরুণ! তাও আবার ছোট্ট একটি শিশুর সঙ্গে! বরুণের এমন কাণ্ডে হতবাক ঘটনাস্থলে উপস্থিত কৃতি শ্যানন। তিনিই বিষয়টি প্রকাশ্যে এনেছেন।

ছোট্ট শিশুর সঙ্গে কী এমন করেছেন বরুণ?

কৃতির শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, বরুণ যখন কেক কাটছেন, তখন বাবার কোলে উৎসুক দৃষ্টিতে কেকের দিকে তাকিয়ে ছোট্ট শিশু কন্যা। বরুণ কেক কেটে তোলার সঙ্গে শিশুটি সেটি খাওয়ার আশায় মুখ খোলে। বরুণ ছোট্ট সেই শিশুকে হতাশ করে কেকটি তার বাবাকে খাইয়ে দেয়। অগত্যা শিশুটি হতাশ হয়েই তাকিয়ে রইল। ভিডিয়োটি শেয়ার করে কৃতি লিখেছেন, ''এই ভিডিয়োটি আপনার দিনটিই বদলে দিতে পারে। আমরা যেন সবাই ওখানে ছিলাম, তাই নয় কি? কিন্তু বিশ্বাস করতে পারছি না, বরুণ কীভাবে ওর সঙ্গে এমন করতে পারলো? '' ভিডিয়োটির সঙ্গে কৃতি জুড়ে দিয়েছে, ''কেয়া সে কেয়া হো গেয়া বেওয়াফা'' গানটি।

আরও পড়ুন-বাদ গেল না ২ বছরের নূরভিও, COVID-19 পজিটিভ নীল নিতিন মুকেশের গোটা পরিবার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti (@kritisanon)

বরুণ ধাওয়ান এই মুহূর্তে তাঁর আগামী ছবি 'ভেড়িয়া'র শ্যুটিংয়ে এই মুহূর্তে অরুণাচল প্রদেশে রয়েছেন।  'ভেড়িয়া' ছবিতে বরুণের বিপরীতে দেখা যাবে কৃতি শ্যাননকে। ২০১৫ সালে 'দিলওয়ালে'র পর এটা বরুণ-নাতাশার দ্বিতীয় ছবি। ছবির পরিচালক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

আরও পড়ুন-খেলায় ব্যস্ত ছোট্ট যুবান,পাশ দিয়ে উঁকি দিল শুভশ্রীর জিলেটো