সানি লিওনের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে যে অশ্লীল কথা বললেন কেআরকে-র

আমির খান তাঁর ছবিতে অভিনয়ের জন্য সানি লিওনের নাম প্রস্তাব করেছেন। দিওয়ালির পার্টিতেও নিজের বাড়িতে সানির সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছে আমিরকে। আর এটা নিয়েই বিতর্কিত স্বঘোষিত অভিনেতা কেকেআর (কমল রসিদ খান)-কে খান টুইট করলেন। অভিনেত্রীদের চেহারা নিয়ে কুশ্রী মন্তব্য থেকে শুরু করে টুইটারে একের পর এক বিতর্ক বিতর্ক তৈরি করা কেআরকে আমির খানকে বেসরম বা লজ্জাহীন মানুষ বলে আক্রমণ করলেন।

Updated By: Nov 7, 2016, 06:30 PM IST
সানি লিওনের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে যে অশ্লীল কথা বললেন কেআরকে-র

ওয়েব ডেস্ক: আমির খান তাঁর ছবিতে অভিনয়ের জন্য সানি লিওনের নাম প্রস্তাব করেছেন। দিওয়ালির পার্টিতেও নিজের বাড়িতে সানির সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছে আমিরকে। আর এটা নিয়েই বিতর্কিত স্বঘোষিত অভিনেতা কেকেআর (কমল রসিদ খান)-কে খান টুইট করলেন। অভিনেত্রীদের চেহারা নিয়ে কুশ্রী মন্তব্য থেকে শুরু করে টুইটারে একের পর এক বিতর্ক বিতর্ক তৈরি করা কেআরকে আমির খানকে বেসরম বা লজ্জাহীন মানুষ বলে আক্রমণ করলেন।

বলিউডে দু- একটা অনামী সিনেমায় অভিনয় করা কেআরকে লিখলেন, আমির খান মনে হয় এবার কিরণ রাওকে ডিভোর্স দিয়ে সানি লিওনকে বিয়ে করবেন।  আসলে ওর মতে লজ্জাহীন মানুষ সব কিছু করতে পারে।  আর একটি টুইটে লিখলেন, যেখানে ব্রিটিশ সিনেমা থিয়েটারে সানির বলিউড সিনেমা 'বেইমান লাভ' দেখাতে অস্বীকার করেছে, কারণ ও পর্নস্টার।  সেখানে আমির দেখা যাচ্ছে সানি লিওনকে প্রমোট করছে।

আরও পড়ুন- এই বলি অভিনেত্রী কী চাকরী খুঁজছেন?

এসআরকে-র  এই টুইটগুলোর পরই তাঁর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় নানা কথা বলতে শুরু করেন আমির ভক্তরা।  তাতেও দমে না গিয়ে আমিরের বিরুদ্ধে আরও সুর চড়ান এসআরকে।

.