Kunal Ghosh | Debangshu Bhattacharya: প্রতিবাদ থেকেই 'পাত্রী' বাছলেন কুণাল! টলি অভিনেত্রীকে কুরুচিকর আক্রমণ দেবাংশুর...

"মনে হচ্ছে বড় দজ্জাল.. টিকবে কি? "লাইফ হেল" করে দেবে তো! এমা.. সিরিয়ালে কাজ নেই। বদন বিগড়ে গেছে।"

Updated By: Sep 16, 2024, 05:05 PM IST
Kunal Ghosh | Debangshu Bhattacharya: প্রতিবাদ থেকেই 'পাত্রী' বাছলেন কুণাল! টলি অভিনেত্রীকে কুরুচিকর আক্রমণ দেবাংশুর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জুনিয়র ডাক্তারদের আন্দোলনের মধ্যে থেকেই দেবাংশুর জন্য 'পাত্রী' দেখলেন কুণাল ঘোষ। 'পাত্রী' একজন জুনিয়র ডাক্তারদের আন্দোলনকে সমর্থনকারী প্রতিবাদী অভিনেত্রী। ওই অভিনেত্রীর একটি ভিডিয়ো শেয়ার করে কুণাল ঘোষ লিখেছেন,"তোর পাত্রী দেখার কাজটা এগোব? তোর সঙ্গে বেশ মানাবে। রাগের মধ্যেই থাকে অনুরাগের বীজ। তাছাড়া, কেমন সংস্কার মানে, স্বামীর নাম মুখে আনতে চায় না। আমার তো নিজেকে এখনই ভাসুর ভাসুর লাগছে।" 

প্রসঙ্গত, ভিডিয়োয় মৌসুমী ভট্টাচার্য নামে ওই অভিনেত্রীকে বলতে শোনা যায় যে, "এই কুণাল ঘোষ আর এই যে ছেলেটা, আমি তাঁর নামও ভুলে যাই, যেদিন পাবলিকের হাতে পড়বে, পাবলিক যেদিন হাতে পাবে, সেদিন কে বাঁচাবে, আমিও দেখব। মমতা ব্যানার্জি কিন্তু বাঁচাতে আসবে না। এটা পরিষ্কার মাথায় ঢুকিয়ে নেওয়া উচিত। ওই যে ঘরে বসে বড় বড় লেকচার দেয় প্রেসের সামনে, একদিন না একদিন তো পাবলিকের সামনে আসতেই হবে। ডাক্তারের সামনে পড়তেই হবে। কারণ অসুস্থ সবাই হয়। সেই দিনটা খুব ভয়ানক ওদের কাছে।" 

কুণাল ঘোষ এই ভিডিয়ো পোস্ট করে 'পাত্রী' দেখার কথা বলতেই, সোশ্য়াল মিডিয়ায় উত্তর দিয়েছেন দেবাংশু ভট্টাচার্যও। ওই অভিনেত্রী 'বিবাহিত' বলে জানিয়ে দেবাংশু লেখেন, "বলছ তাহলে কুণালদা? তুমি খুঁজে দিচ্ছ মানে এত সহজে কি না বলতে পারি! কিন্তু গলা শুনে মনে হচ্ছে বড় দজ্জাল.. টিকবে কি? বিনয় কোঙারের মতো "লাইফ হেল" করে দেবে তো! এ বাবা! এমা.. দাঁড়াও দাঁড়াও.. বিবাহিত তো! সরি..সিরিয়ালে কাজ নেই। বদন বিগড়ে গেছে। ডাক্তারদের আন্দোলনে বিরিয়ানি খেতে গেছে। আমাদের নাম নিয়ে একটু ফুটেজও খাক।"

সোশ্যাল মিডিয়ায় কুণাল-দেবাংশুর এই বাক্যালাপ ভাইরাল হতে বেশি সময় নেয়নি। ওদিকে দেবাংশুর এই পোস্ট সামনে আসতেই বডি শেমিংয়ের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। যে ভাষায় তিনি ওই অভিনেত্রীর সম্পর্কে বলেছেন, তাঁর বিরুদ্ধে সরব হয়েছেন অনেকেই। 

আরও পড়ুন, Sandip Ghosh | Kolkata Doctor Rape Murder: 'চরম মুহূর্তে পৈশাচিক-নৃশংস', রূপান্তরকামীদের সঙ্গেও উদ্দাম যৌনতা সন্দীপের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.