Debolina Dutta | Sandip Ghosh: টলিউডেও অনেক 'সন্দীপ ঘোষ' আছে, কলাকুশলীরা কাজ করতে ভয় পাচ্ছেন! বিস্ফোরক দেবলীনা...

Kolkata Doctor Rape and Murder: সন্দীপ ঘোষের মতো অপরাধীদের গোড়া থেকে তুলে ফেলা উচিত। তিলোত্তমা বিচার না পেলে সমাজে এই সন্দীপ ঘোষরা আনন্দে ধেই ধেই করে নাচবে।

Updated By: Sep 16, 2024, 01:41 PM IST
Debolina Dutta | Sandip Ghosh: টলিউডেও অনেক 'সন্দীপ ঘোষ' আছে, কলাকুশলীরা কাজ করতে ভয় পাচ্ছেন! বিস্ফোরক দেবলীনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সন্দীপ ঘোষের মতো এমন অপরাধীরা, বাংলা চলচ্চিত্র জগতেও আছে। আর এখানকার কলাকুশলীরাও কাজ করতে গিয়ে তাঁরাও ভয় পাচ্ছেন। বিস্ফোরক দাবি অভিনেত্রী দেবলীনা দত্তের। আরজি কর-কাণ্ডে প্রতিবাদী আন্দোলনকারী ডাক্তারদের সঙ্গেই আছেন অভিনেত্রী দেবলীনা দত্ত। স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়ার চিকিৎসকদের আন্দোলনে সারা রাত দেখা যায় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি সহ দেবলীনা দত্ত ও তাঁর মাকে। সারা রাত জুনিয়র চিকিৎসকদের পাশে বসে তাঁরা প্রতিবাদ জানান গোটা ঘটনার।

দেবলীনা দত্ত বলেন, মা ও তিনি বাড়িতে রাতে ঘুমাতে পারছেন না তিলোত্তমার ঘটনায় বিচার না হওয়া পর্যন্ত। চিকিৎসকদের যে প্রতিবাদ চলছে, তাতে তাঁরাও বাড়িতে থাকতে পারছেন না। তাই মাকে নিয়ে গভীর  রাতে  চলে এসেছেন প্রতিবাদী মঞ্চে। তাঁর মা শারীরিকভাবে খানিক অসুস্থ হলেও এখানে এত চিকিৎসকদের মাঝে এসে প্রতিবাদীদের পাশে দাঁড়াতে পেরে তাঁর মা ভালোই আছেন। এরপরই তিনি দাবি করেন, সন্দীপ ঘোষের মতো এমন অপরাধী সমাজের বিভিন্ন জায়গায় ছড়িয়ে আছে। তাদের গোড়া থেকে তুলে ফেলা উচিত। আর এই প্রতিবাদের মধ্যে দিয়ে তা হবে। তিলোত্তমা যদি বিচার না পায়, তাহলে সমাজে ও তাদের কর্মজীবনে এরকম সন্দীপ ঘোষরা আনন্দে ধেই ধেই করে নাচবে। তাই যতদিন না তিলোত্তমা বিচার পাবে, ততদিন তাঁরা প্রতিবাদ জানাবেন।

অভিনেত্রী আরও বলেন, সামনের দুর্গাপুজোয় দশমীতে মায়ের বিসর্জন হবে না। তিলোত্তমারও বিসর্জন হবে না। সারা জীবন তিলোত্তমা প্রতিটা মানুষের মধ্যে বেঁচে থাকবে। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায় বলেন, বিচারের জন্যই এই আন্দোলন। আন্দোলন থেকে তিনি পিছু হঠবেন না। চিকিৎসকদের পাশে তিনি থাকবেন। এর আগেও তিনি আন্দোলনে ছিলেন, আজও তিনি সারা রাত থাকবেন। তিনি তিলোত্তমার বিচার চান। এই নিয়ে আজ সপ্তম দিনে পড়ল স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়র ডাক্তারদের অবস্থান। আগামিকাল সুপ্রিম কোর্টে ফের শুনানি রয়েছে। ওদিকে দুর্নীতির পর এবার ধর্ষণ-খুন মামলাতেও সিবিআই-এর হাতে গ্রেফতার সন্দীপ ঘোষ। সিবিআই-এর দাবি, আরজি কর-কাণ্ডে বৃহত্তর ষড়যন্ত্র থাকতে পারে।

আরও পড়ুন, Dev: 'সরকার বিরোধী হতে পারি, মানুষের বিরোধী হতে পারব না', উত্‍সবের ব্যাখ্যা দেবের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.