Rhea Chakraborty: সোশাল মিডিয়ায় গত বছরের 'ডাইনি' এবছরের 'সবচেয়ে পছন্দের নায়িকা'

কোর্টে কিছু প্রমাণ হওয়ার আগেই মিডিয়া ট্রায়ালে তাঁকে ডাইনি আখ্যা দেয় নেটিজেনরা।

Updated By: Aug 14, 2021, 11:30 AM IST
Rhea Chakraborty: সোশাল মিডিয়ায় গত বছরের 'ডাইনি' এবছরের 'সবচেয়ে পছন্দের নায়িকা'

নিজস্ব প্রতিবেদন: বিগত এক বছরে বলিউডের সবচেয়ে চর্চিত নাম রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty)। গত বছর তাঁর বয়ফ্রেন্ড সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput)) মৃত্যুর পর কাঠগড়ায় দাঁড় করানো হয় অভিনেত্রীকে। মাদক দ্রব্য রাখার জন্য জেল হেফাজতও হয় তাঁর। যদিও কোর্ট তাঁকে নির্দোষ ঘোষণা করায় জেল থেকে তিনি মুক্তি পান। তবে কোর্টে কিছু প্রমাণ হওয়ার আগেই মিডিয়া ট্রায়ালে তাঁকে ডাইনি আখ্যা দেয় নেটিজেনরা। শুধু রিয়াই নয় বাঙালি হওয়ার দৌলতে সোশাল মিডিয়ায় বাঙালি মেয়েদেরও ট্রোল করতে ছাড়েনি ট্রোলাররা। কিন্তু বছর ঘুরতেই বদলে গেছে পুরো চিত্রটা। যে রিয়া একবছর আগে ছিলেন 'ডাইনি' তিনিই আজ সোশাল মিডিয়ার নিরিখে 'মোস্ট ডিজারেবল ওম্যান'। 

আরও পড়ুন: 'কী কুৎসিত আমরা',পরীমণির পাশে Badhon, 'ও সুবিচার পাক', বললেন Mithila

মুক্তির অপেক্ষায় রিয়ার আগামী ছবি 'চেহরে'(Chehre)। রিয়ার পাশাপাশি এই ছবির দুই মুখ্য় চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) ও ইমরান হাসমি(Imran Hasmi)। এছাড়াও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে ধৃতিমান চট্টোপাধ্যায়কেও। রুমি জাফরি(Rumy Jafry) পরিচালিত এই ছবি মুক্তির কথা ছিল গত বছরেই। কিন্তু যেভাবে সোশাল মিডিয়া থেকে শুরু করে সাধারণ দর্শক রিয়াকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য দায়ী করতে শুরু করে, তার জেরেই মুক্তির দিন পিছিয়ে দেন পরিচালক। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক রুমি জাফরি জানান, রিয়ার কারণেই এই ছবির রিলিজ একবছর পিছিয়ে দেওয়া হয়েছিল কারণ তিনি নিশ্চিত ছিলেন রিয়া নির্দোষ। তাঁর মতে রিয়া খুবই ভালো মানুষ ,তাঁর পরিবারও খুব ভালো আর 'চেহরে' মুক্তি পেলে দর্শক দেখতে পাবে রিয়া অভিনেত্রী হিসাবেও খুবই ভালো। পাশাপাশি পরিচালক জানান, খারাপ সময়ে তিনি রিয়ার পাশেই ছিলেন আর রিয়া তাঁর জন্য রুমি জাফরিকে কৃতজ্ঞতাও জানিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.