OMG! শাহরুখ খানের নামে আইনি নোটিস!

‘ফ্যান’ মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বাদশা ভক্তদের মধ্যে ঝড় উঠেছিল। সবাই ‘ফ্যান’ গৌরবের সঙ্গে নিজের মিল খুঁজছিলেন। ছবিতে বলিউড সুপারস্টার শাহরুখ খানের অভিনয় সমালোচকদের নজর কেড়েছিল। আর ভক্তদের কাছ থেকে প্রশংশা কুড়িয়েছিলেন তিনি। কিন্তু একি! এবার তাঁর নামেই আইনি নোটিস এলো! কে পাঠালো তাঁর নামে আইনি নোটিস?

Updated By: May 7, 2016, 12:35 PM IST
OMG! শাহরুখ খানের নামে আইনি নোটিস!

ওয়েব ডেস্ক: ‘ফ্যান’ মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বাদশা ভক্তদের মধ্যে ঝড় উঠেছিল। সবাই ‘ফ্যান’ গৌরবের সঙ্গে নিজের মিল খুঁজছিলেন। ছবিতে বলিউড সুপারস্টার শাহরুখ খানের অভিনয় সমালোচকদের নজর কেড়েছিল। আর ভক্তদের কাছ থেকে প্রশংশা কুড়িয়েছিলেন তিনি। কিন্তু একি! এবার তাঁর নামেই আইনি নোটিস এলো! কে পাঠালো তাঁর নামে আইনি নোটিস?

জানা গিয়েছে, ‘ফ্যান’ ছবিতে একটা দৃশ্যে দেখা গিয়েছিল যে, ভক্ত গৌরব আরিয়ান খান্নার সঙ্গে একটি মিষ্টির প্যাকেট হাতে নিয়ে দেখা করতে যাচ্ছে। এখানেই হয়েছে যত গোলমাল। মিষ্টির প্যাকেটের ওপর দিল্লির মিষ্টির দোকানের নাম ‘ঘণ্টেওয়ালা’ লেখা ছিল। দোকানের মালিক সুশান্ত জৈনের এখানেই আপত্তি হয়েছে। তাঁর অনুমতি না নিয়েই কীভাবে তাঁর দোকানের নাম ছবিতে ব্যবহার করা হল। অনুমতি ছাড়াই দোকানের নাম ছবিতে ব্যবহার করার অভিযোগে শাহরুখ খান, প্রযোজকের নামে আইনি নোটিস পাঠায়।

একটি ইংরেজি দৈনিকের তথ্য অনুযায়ী জানা গিয়েছে, ‘ঘণ্টেওয়ালা সুইটস’-এর মালিক চান যে, ছবি থেকে ওই দৃশ্যটি মুছে দেওয়া হোক। কারণ, এতে নাকি ওই মিষ্টির দোকানের বহু বছরের ঐতিহ্যে আঘাত লাগছে। তাছাড়া, পরিচালক প্রযোজকেরাও অনুমতি ছাড়া কারও নাম ব্যবহার করতে পারেন না।