বিগ বসের সেরা ঝগড়ুটেরা

এরা কেউই বিগ বস জেতেননি। কিন্তু নিজেদের `মুখে`র জোরে সকলেই কান ঝালাপালা করেছেন ঘরের অন্যদের। বিগ বসের সেই সেরা পাঁচ ঝগরুটেকে নিয়ে এই প্রতিবেদন।

Updated By: Dec 3, 2013, 04:13 PM IST

এরা কেউই বিগ বস জেতেননি। কিন্তু নিজেদের `মুখে`র জোরে সকলেই কান ঝালাপালা করেছেন ঘরের অন্যদের। বিগ বসের সেই সেরা পাঁচ ঝগরুটেকে নিয়ে এই প্রতিবেদন।

ডলি বিন্দ্রা: ডলির আগ্নেওগিরির মতো রাগ ছড়িয়ে পড়ত গোটা ঘরে। শ্বেতা তিওয়ারি, সমীর সোনির সঙ্গে ডলির পায়ে পা লাগিয়ে ঝগড়া ছিল সেই সময়ের সবথেকে বড় খবর। বিগ বসের ঘরে আসার আগে অখ্যাত ডলি অভাবনীয় খ্যাতি দিয়েছিল তাঁর জিভের ধার।

ইমাম সিদ্দিকি: ইমামের অদ্ভুত আচরণে ঘরের অন্য লোকেদের নাভিশ্বাস ওঠার উপক্রম হয়েছিল। নিরাহুয়ার সঙ্গে খারাপ আচরণের জন্য ঘর থেকে বেরিয়ে যেতে হয় ইমামকে। পরে ক্ষমা চেয়ে ফিরে আসেন ইমাম। যদিও স্বপ্না ভবানীর সঙ্গে তাঁর লাগাতার কথা কাটাকাটি ছিল বিগ বসের ঘরের নিয়মিত বিনোদন।

রাখি সওয়ান্ত: ইন্ডাস্ট্রিতে আসার পর থেকেই ড্রামা কুইনের কপিরাইট নিয়ে নিয়েছেন রাখি। বিগ বসের ঘরে রাখি ছিলেন মিছরির ছুরি। যাদের জন্য সামনে চোখের জলও ফেলতেন তাঁদের পিছনেই বাপবাপান্ত করে ছেড়েছেন রাখি। অমিত সাধের প্রেমেও পড়েন। পরে অবশ্য অস্বীকার করে জোর গলায় ঘোষনা করেন অভিষেক আওয়াস্তির সঙ্গে তাঁর সম্পর্কের কথা। নাটকের আর কী ই বা বাকি রইল?

সম্ভাবনা শেঠ: সম্ভাবনার ঝগরুটে স্বভাব আর রাজা চৌধুরীর সঙ্গে নিয়মিত কথা কাটাকাটির জেরে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন বিগ বসের ঘরের বাকিরা। বিগ বসের প্রথম সিজনের রাখি সওয়ান্তের যোগ্য উত্তরসূরী ছিলেন দ্বিতীয় সিজনের সম্ভাবনা।

রাজা চৌধুরী: ভয়ঙ্কর রাগ আর অদ্ভুত আচরণের জন্য বিগ বসের ঘরের ত্রাস হয়ে উঠিছিলেন রাজা। ঘরের বাইরে বেরনোর জন্য পাঁচ বারের জন্য নমিনেটেড হয়ে রেকর্ড করেছিলেন রাজা। কিন্তু প্রতিবারই দর্শকদের ভোট বাঁচিয়ে দেয় রাজাকে।

.