সুন্দরীকে নিয়ে বাইকরাইডে আয়ুষ, কী বলছেন সলমনের বোন অর্পিতা

প্রকাশ্যে এল ‘লাভরাত্রি’-র প্রথম পোস্টার। অর্পিতা খান শর্মার হাবি আয়ুষ শর্মার প্রথম সিনেমার প্রথম পোস্টার শেয়ার করলেন সলমন খান নিজে। ‘লাভতাত্রী’-র সেট থেকেই সিনেমার প্রথম পোস্টার শেয়ার করেন সলমন। যেখানে আয়ুষ এবং ওয়ারিনাকে একসঙ্গে দেখা যাচ্ছে।

Updated By: Mar 5, 2018, 02:31 PM IST
সুন্দরীকে নিয়ে বাইকরাইডে আয়ুষ, কী বলছেন সলমনের বোন অর্পিতা

নিজস্ব প্রতিবেদন : প্রকাশ্যে এল ‘লাভরাত্রি’-র প্রথম পোস্টার। অর্পিতা খান শর্মার হাবি আয়ুষ শর্মার প্রথম সিনেমার প্রথম পোস্টার শেয়ার করলেন সলমন খান নিজে। ‘লাভতাত্রী’-র সেট থেকেই সিনেমার প্রথম পোস্টার শেয়ার করেন সলমন। যেখানে আয়ুষ এবং ওয়ারিনাকে একসঙ্গে দেখা যাচ্ছে।

আরও পড়ুন : 'আমার বোনদের অপমান করবেন না', জাহ্নবী, খুশির পাশে দাঁড়ালেন বনির প্রথম পক্ষের মেয়ে

বেশ কিছুদিন ধরেই আয়ুষ শর্মা এবং ওয়ারিনা হুসেনের প্রথম সিনেমা নিয়ে জল্পনা চলছিল। সিনেমায় ওয়ারিনা এবং আয়ুষের রসায়ন কেমন হবে, তা নিয়েও চলছিল আলোচনা। অবশেষে সমস্ত জল্পনার অবসান করে, প্রকাশ্যে এল ‘লাভরাত্রি’-র প্রথম পোস্টার। যেখানে আয়ুষ এবং ওয়ারিনাকে বাইকরাইডে বেরোতে দেখা যাচ্ছে।

 

 

#Loveratri first day .

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

আরও পড়ুন : এবার ৩ সন্তানের মা হলেন সানি লিওন

‘লাভরাত্রি’-র জন্য সলমনের প্রথম পছন্দ ছিলেন সইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে সারা আলি খান। সিনেমার জন্য সারাকে ডেকেও পাঠিয়েছিলেন সলমন। কিন্তু, সলমনের ডাকে কোনওভাবেই সাড়া দেননি সারা। শোনা যায়, মা অমৃতা সিং আপত্তি জানিয়েছিলেন বলেই, সলমনের সঙ্গে দেখা করেননি সারা। যে কোনও প্রতিষ্ঠিত নায়কের বিপরীতে মেয়ের বলিউড ডেবিউ চাইছিলেন অমৃতা। আর সেই কারণেই সলমনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সারা আলি খান।

.