'ও সনম' গানে গোয়া মাতালেন লাকি আলি, ভিডিয়ো পোস্ট করলেন নাফিসা আলি

 এবার গোয়ায়, 'ও সনম' গানে আরও একবার শ্রোতাদের মন জিতলেন ৯-এর দশকের জনপ্রিয় গায়ক।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 13, 2020, 08:52 PM IST
'ও সনম' গানে গোয়া মাতালেন লাকি আলি, ভিডিয়ো পোস্ট করলেন নাফিসা আলি

নিজস্ব প্রতিবেদন : আমাদের অনেকের ছোটবেলার স্মৃতির সঙ্গেই জড়িয়ে রয়েছেন তিনি। তবে বহুদিন গানের জগত থেকে দূরেই ছিলেন তিনি। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল ৯ এর দশকের জনপ্রিয় গায়কের ভিডিয়ো। যেখানে কালো পাঞ্জাবি, মাথায় ফেজ টুপি পরে হাতে গিটার নিয়ে ভাঙা গলায় 'ও সনম' গাইতে দেখা হিয়েছিল লাকি আলিকে। তাঁর মুখভর্তি ছিল সাদা দাড়ি। যে ভিডিয়ো দেখে নেটিজেনদের অনেকেরই চোখে জল এসেছিল। আর এবার গোয়ায়, 'ও সনম' গানে আরও একবার শ্রোতাদের মন জিতলেন ৯-এর দশকের জনপ্রিয় গায়ক।

লাকি আলির গোয়ার ভিডিয়োটি শেয়ার করেছেন অভিনেত্রী নাফিসা আলি। নাফিসা বর্তমানে গোয়ারই বাসিন্দা। অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে গিটার হাতে  'ও সনম' গাইতে দেখা গেল লাকি আলিকে, তাঁর সঙ্গে বাঁশি ও তবলা সহ বিভিন্ন বাদ্যযন্ত্রে যোগ্য সঙ্গত করলেন আরও কয়েকজন সঙ্গীতশিল্পী। বেশ বোঝা গেল এত বছর পরেও জনপ্রিয়তা কমেনি লাকি আলির। গোয়ায় জমে উঠেছিল সঙ্গীতের আসর। লাকি আলির গানে ভাসলেন সেখানে উপস্থিত বহু অনুরাগী। 

আরও পড়ুন-বয়সের ভারে ক্লান্ত, ভাঙা গলায় 'ও সনম' গাইছেন,লাকি আলি এভাবে দেখে মন খারাপ নেটিজেনদের

১৯৯০ সালে মুক্তি পেয়েছিল গায়ক লাকি আলির ডেবিউ অ্যালবাম 'সুনোহ'। 'ও সনম' গানটি ওই অ্যালবামেরই একটি জনপ্রিয় গান। ১৯৯৬ সালে এই অ্যালবামটির জন্যই সেরা পপ গায়ক থেকে শুরু করে একাধিক পুরস্কার পেয়েছেন লাকি আলি। পরবর্তীকালে 'কহো না প্যায়ার হ্যায়' সিনেমার 'না তুম জানো না হম', 'আনজানা আনজানি' ছবির 'হইরত' সহ বহু ছবিতে গান গেয়েছেন লাকি আলি।

আরও পড়ুন- সোশ্যালে মদের গ্লাস হাতে ছবি পোস্ট, নেটিজেনদের সমালোচনার মুখে হুমা কুরেশি