রিহ্যাব থেকে ফিরে আত্মহত্যা গীতিকারের, ঘর থেকে পাওয়া গেছে ‘সুইসাইড নোট’

বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে মৃতদেহ

Updated By: Dec 31, 2021, 04:08 PM IST
রিহ্যাব থেকে ফিরে আত্মহত্যা গীতিকারের, ঘর থেকে পাওয়া গেছে ‘সুইসাইড নোট’

নিজস্ব প্রতিবেদন: ফের আত্মহত্যা! নিজের বাড়িতেই আত্মঘাতী হয়েছেন বাংলাদেশের (Bangladesh) অন্যতম জনপ্রিয় গীতিকার মেহবুল হাসান রাসেল। দেড় বছর ধরে চাকরি ছিল না ৪৭ বছর বয়সী এই গীতিকারের। বৃহস্পতিবার রাতে রাসেলের বাড়ি থেকে উদ্ধার করা হয় তাঁর মৃতদেহ। 

বৃহস্পতিবার ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থানার লিচুবাগান এলাকায় তাঁর বাড়ি থেকে রাসেলের দেহ উদ্ধার করা হয়। তিনি রাসেল ও’নীল (Russell O’Neill) নামেই বিশেষ পরিচিত। তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) হাফিজ আল ফারুক শুক্রবার সংবাদমাধ্যমকে এই তথ্য দিয়েছেন । পুলিস জানায়, নিজের বাড়িতেই সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি। পরিবারের কাছ থেকে খবর পেয়ে তারা রাসেলের বাড়িতে যায়। 

আরও পড়ুন: Superman in Tollywood: টলিউডের 'সুপারম্যান' বনি সেনগুপ্ত! ব্যাপারটা কী?

পরিবারের তরফ থেকে পুলিসকে জানা হয়েছে যে, রাতের খাবার খেয়ে রাসেল তাঁর ঘরে যান। রাত সাড়ে ১১টা নাগাদ পরিবারের সদস্যরা তাঁকে ডাকেন। ঘরের ভেতর থেকে তাঁর সাড়া না পেয়ে দরজা ভাঙা হয়। তখনই সিলিং ফ্যানে তাঁর ঝুলন্ত নিথর দেহ দেখতে পান পরিবারের লোকেরা। রাসেল তাঁর মা ও ছোট ভাইয়ের সঙ্গে ঐ বাড়িতে থাকতেন। দেড় বছর চাকরি না থাকায় মানসিক অবসাদে মাদকাসক্ত হয়ে পড়েছিলেন রাসেল। রিহ্যাবেও পাঠানো হয়েছিল তাঁকে। রাসেলের ঘর থেকে একটি সুইসাইড নোট পাওয়া যায়। ঐ নোটে লেখা রয়েছে, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’ তাঁর বন্ধু ও পরিবারের সদস্যরা জানিয়েছে, এটি রাসেলেরই হাতের লেখা। তবে বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। রাসেল আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.