সামাজিক মাধ্যমে ছবি, নেট পাড়ার কুকথার মুখে মধুমিতা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীকে যেভাবে কটাক্ষ করা হয়,তা দেখে নেট জনতার মধ্যে জোরদার আলোচনা শুরু হয়ে যায়।

Updated By: Feb 9, 2021, 06:52 PM IST
সামাজিক মাধ্যমে ছবি, নেট পাড়ার কুকথার মুখে মধুমিতা
মধুমিতা সরকার

নিজস্ব প্রতিবেদন: ​ফেসবুকে খোলামেলা ছবি শেয়ার করে সমালোচনার মুখে পড়লেন মধুমিতা সরকার। মঙ্গলবার ফেসবুকে ছবি শেয়ার করার পর থেকেই একের পর এক কুকথা বলে আক্রমণের মুখে পড়তে হয় মধুমিতাকে। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীকে যেভাবে কটাক্ষ করা হয়,তা দেখে নেট জনতার মধ্যে জোরদার আলোচনা শুরু হয়ে যায়।

দেখুন...

 

 

Posted by Madhumita on Monday, February 8, 2021

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিভিন্ন কুকথার মুখে পড়তে হয়েছে মধুমিতাকে। কখনও ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে, আবার কখনও অভিনেত্রীর ছবির নীচে একের পর এক অশ্লীল মন্তব্য জুড়ে দেওয়া হয়। যদিও একের পর এক সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি মধুমিতা সরকারকে।

আরও পড়ুন : ফিরে দেখা চিম্পু, আশা জাগিয়েও সাফল্যের শিখর ছুঁতে পারেননি কাপুর তনয়

প্রসঙ্গত মধুমিতা সরকারই প্রথম অভিনেত্রী নন, যাঁকে সামাজিক মাধ্যমে আক্রমণ এবং কটাক্ষের মুখে পড়তে হয়। টলিউড থেকে বলিউড, বিভিন্ন সময় তারকারা নেট পাড়ার মানুষের আক্রমণের মুখে পড়েন বিভিন্নভাবে। সে করিনা কাপুর খান হোক কিংবা ঐশ্বর্য রাই বচ্চন বা আলিয়া ভাট, বিভিন্ন সময় নায়িকাদের আক্রমণের মুখে পড়তে হয়। এক নাগাড়ে নেটিজেনদের একাংশের মানুষের আক্রমণের মুখে পড়ে, ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করে দেন আলিয়া, করিনারা।

আরও পড়ুন : রাজীব কাপুরের মৃত্যু, 'চিম্পু আঙ্কলকে' শেষ বিদায় Kareena, Karisma-র

বলিউডের পাশাপাশি সম্প্রতি ধর্ম এবং সামাজিক আচার আচরণ নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয় বাংলাদেশি অভিনেত্রী মিথিলাকেও। অন্য ধর্মের হয়ে মিথিলা কীভাবে ভাইফোঁটার মতো আচরণ পালন করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। ওই ঘটনার পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে কমেন্ট অপশন বন্ধ করে দিতে দেখা যায় রাফিয়াত রশিদ মিথিলাকেও। যা নিয়ে জোর আলোচনা শুরু হয়ে যায় এক সময়।

.