অজয় দেবগণকে নকল, গাড়ি নিয়ে স্টান্ট দেখাতে গিয়ে বিপাকে পুলিস আধিকারিক

যুব সমাজের কাছে ভুল বার্তা পৌঁছতে পারে বলে মনে করছে প্রশাসন

Edited By: জয়িতা বসু | Updated By: May 12, 2020, 12:44 PM IST
অজয় দেবগণকে নকল, গাড়ি নিয়ে স্টান্ট দেখাতে গিয়ে বিপাকে পুলিস আধিকারিক

নিজস্ব প্রতিবেদন: ​বলিউডের সিনেমার মতো স্টান্ট করতে গিয়ে বিপাকে পড়লেন পুলিস আধিকারিক। স্টান্টের জেরে নেটিজেনদের বেশ কয়েকজনের কাছ থেকে বাহবা কুড়োলেও, জিরমানা গুনতে হয় পুলিস আধিকারিককে।

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি মধ্যপ্রদেশের নরসিংহগড় থানার পুলিস আধিকারিক মনোজ যাদব  অজয় দেবগণের সিনেমা ফুল অউর কাঁটের মতো করে স্টান্টবাজি দেখান। ফুল অউর কাঁটে-তে অজয় দেবগণ যেভাবে প্রথম ওই স্টান্ট দেখান, তা নকল করেন মনোজ যাদব। এরপরই ভাইরাল হয়ে যায় মনোজ যাদবের ভিডিয়ো।

দেখুন ভিডিয়ো...

 

ভিডিয়োতে দেখা যায়, অজয় দেবগণের মতো করে দুটি গাড়ি চালিয়ে, তার মাঝে দাঁড়িয়ে এগিয়ে আসতে শুরু করেন মনোজ যাদব। তাঁর স্টান্টের সঙ্গে কখনও রোহিত শেটির সিনেমা সিম্বা এবং গোলমাল রিটার্নসের মিল পাওয়া যায়। তবে ফুল অউর কাঁটে-তে এই একই ধরনের স্টান্ট অজয় দেখান, তবে তা বাইকের সঙ্গে।

আরও পড়ুন : লড়ছেন মহামারীর সঙ্গে, পুলিস কর্মীদের রান্না করে খাওয়াচ্ছেন জনপ্রিয় গায়িকা

মনোজ যাদবের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর যেমন ভাইরাল হয়, তেমনি তাঁকে জরিমানা গুনতে হয় ৫ হাজারের। ওই স্টান্ট সাধারণ মনাুষের কাছে ভুল বার্তা পৌঁছে দেবে বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। শুধু তাই নয়, মনোজের স্টান্ট সমাজের যুব সম্প্রদায়ের কাছে ভুল বার্তা পৌঁছতে পারে বলেও মনে করে প্রশাসন। এরপরই নরসিংহগড়ের ওই পুলিস আধিকারিককে ওই স্টান্টের জন্য জরিমানা গুনতে হয় বলে খবর।

আরও পড়ুন : ছেলের সঙ্গে ছবি, ফের সমালোচনার মুখে শ্রাবন্তী

পুলিস বিষয়টির তদন্ত শুরু করেছে। পাশাপাশি ভবিষ্যতে যাতে এই ধরনের স্টান্ট কেউ না দেখাতে চান, সে বিষয়ে প্রশাসনের তরফে সচেতন করা হচ্ছে বলে খবর।

প্রসঙ্গত ফুল অউপ কাঁটে-র জন্য ফিল্মফেয়ার পুরস্কার জেতেন অজয় দেবগণ। তবে ফুট অউর কাঁটে ছাড়াও দে দে প্যার দে, শিভায়-সহ একাধিক সিনেমায় অজয় দেবগণকে ওই ধরনের স্টান্ট করতে দেখা যায়।

.