Mahesh Babu: 'বলিউড আমার খরচ বহন করতে পারবে না, সময় নষ্ট করতে চাই না', বিস্ফোরক মহেশ বাবু

বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল যে বলিউডে ডেবিউ করতে চলেছেন তেলুগু সুপারস্টার মহেশ বাবু। তবে সম্প্রতি সেই জল্পনা কার্যত উড়িয়ে দিয়েছেন মহেশ বাবু(Mahesh Babu)। 

Updated By: May 10, 2022, 07:54 PM IST
Mahesh Babu: 'বলিউড আমার খরচ বহন করতে পারবে না, সময় নষ্ট করতে চাই না', বিস্ফোরক মহেশ বাবু

নিজস্ব প্রতিবেদন: ভাষা প্রসঙ্গে বেশ কয়েকদিন ধরেই তরজা তুঙ্গে দক্ষিণী ছবি ও বলিউডের(Bollywood) তারকাদের। কিন্তু এর পাশাপাশিই একদিকে যেমন বলিউডের অভিনেতারা ডেবিউ করছেন দক্ষিণী ছবিতে(South Films), অন্যদিকে দক্ষিণী স্টারেরা পা রাখছেন বলিউডে। এমনকি বক্স অফিসেও বলিউডের ছবিকে টেক্কা দিচ্ছে দক্ষিণী ছবি। এরই মাঝে বোমা ফাটালেন মহেশ বাবু(Mahesh Babu)। 

বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল যে বলিউডে ডেবিউ করতে চলেছেন তেলুগু সুপারস্টার মহেশ বাবু। তবে সম্প্রতি সেই জল্পনা কার্যত উড়িয়ে দিয়েছেন মহেশ বাবু। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন,'সম্প্রতি বেশ অনেকগুলোই হিন্দি ছবির অফার পেয়েছেন তিনি। কিন্তু আমার মনে হয় না যে আর্থিকভাবে তাঁরা আমার খরচ বহন করতে পারবে। যে স্টারডম ও সম্মান আমি দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রির থেকে পেয়েছি সেটা বিশাল। তাই এই ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য কোথাও যাওয়ার প্রশ্নই ওঠে না।'

অন্য কোনও ইন্ডাস্ট্রিতে গিয়ে নিজের সময় নষ্ট করতে চান না মহেশ বাবু। তাঁর মতে, তিনি নানা নতুন ছবির পরিকল্পনা করেন। সেগুলো আস্তে আস্তে বাস্তবায়িতও হচ্ছে, স্বপ্নগুলো সত্যি হচ্ছে অভিনেতার। তিনি যে সাফল্য পাচ্ছেন তাতেই তিনি খুশি। তিনি আরও বলেন,'আমার হিন্দি ছবি করার দরকার নেই। আমি শুধু তেলুগু ছবি করেই সারা বিশ্বে ছড়িয়ে পড়তে পারি। এখন সেটাই হচ্ছে।'

আরও পড়ুন: Abhishek Chatterjee: বাবাকে ছাড়া ডলের প্রথম জন্মদিন, অভিষেকের শার্ট গায়ে দ্বৈত ভূমিকায় অভিনেতার স্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.