সুশান্তের মৃত্যু: এবার মহেশ ভাট, করণ জোহরের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করবে পুলিস

সোমবারই মহেশভাটকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে বলে শোনা যাচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 26, 2020, 07:21 PM IST
সুশান্তের মৃত্যু: এবার মহেশ ভাট, করণ জোহরের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করবে পুলিস

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অবশেষে মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করতে চলেছে মুম্বই পুলিস। করণ জোহরের ম্যানেজারকেও  জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। তবে টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, ম্যানেজার নয়, ধর্মা প্রোডাকশনের CEO অপূর্ব মেহেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। এদিকে সোমবারই মহেশভাটকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে বলে শোনা যাচ্ছে।

ANI-এর প্রতিবেদন অনুসারে, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানিয়েছেন, ''ইতিমধ্যেই ৩৭ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। আগামী দু-এক দিনের মধ্যেই মহেশভাটকে জিজ্ঞসাবাদ করা হবে। কঙ্গনা রানাওয়াতের কাছেও পুলিসের সমন গিয়েছে, উনিও বয়ান দেবেন। করণ জোহরের ম্যানেজারকে ডেকে পাঠানো হয়েছে। প্রয়োজনে করণ জোহরকেও ডেকে পাঠানো হবে।''

আরও পড়ুন-'সুশান্ত সুপারস্টার', 'দিল বেচারা' দেখার পর বললেন রাজকুমার রাও, আর কে কী লিখলেন দেখুন...

প্রসঙ্গত, সম্প্রতি রিপাবলিক টিভি কে দেওয়া সাক্ষাৎকারে মহেশ ভাট, করণ জোহর, আদিত্য চোপড়া, রাজীব মাসান্দকে কেন ডেকে পাঠানো হচ্ছে না? প্রশ্ন তুলেছিলেন কঙ্গনা। আর তার ঠিক পরপরই আদিত্য চোপড়া ও রাজীব মাসান্দকে জিজ্ঞাসাবাদ করা হয়। এমনকি কঙ্গনার কাছেও পাৌঁছেছে পুলিসের সমন। কঙ্গনা প্রশ্ন তোলেন, ''সুশান্তের বান্ধবী রিয়া, জিজ্ঞাসাবাদের সময় মহেশ ভাটের কথা বলেছেন। সুশান্ত-রিয়ার মাঝে মহেশ ভাট কী করছিলেন? ভাট-এর প্রথম অ্যাসিসটেন্ট ডিরেক্টর বলেছেন মিস্টার ভাট তাঁকে পরামর্শ দিতেন। কিন্তু সুশান্তের জীবনে মহেশ ভাট কে? একথা শুধু আমি নয়, সবাই জানতে চায়। মুম্বই পুলিসের উচিত ওনাকে জিজ্ঞাসাবাদ করা''।

আরও পড়ুন-স্বজনপোষণ বিতর্কে কঙ্গনাকে জবাব 'আখতার' পরিবারের, পাল্টা প্রশ্ন ছুড়লেন অভিনেত্রী