Mahima Chaudhry:"চুম্বনও করেনি এমন Virgin নায়িকারাই অভিনয়ের সুযোগ পেতেন", বলিউড নিয়ে বিস্ফোরক মহিমা

নব্বইয়ের বলিউড সম্পর্কে বিস্ফোরক মহিমা।

Updated By: Oct 18, 2021, 02:22 PM IST
Mahima Chaudhry:"চুম্বনও করেনি এমন Virgin নায়িকারাই অভিনয়ের সুযোগ পেতেন", বলিউড নিয়ে বিস্ফোরক মহিমা
অভিনেতা মহিমা চৌধুরী।

নিজস্ব প্রতিবেদন: পরদেশ, খিলাড়ি ৪২০ থেকে লজ্জা, ডার্ক চকোলেট- বলিউডে মহিমা চৌধুরী নিজের জায়গা তৈরি করেছিলেন অনায়াসে। শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেই অভিনয় জগতে ডেবিউ করেন তিনি। বর্তমানে ইন্ডাস্ট্রি থেকে দূরে নায়িকা। প্রথম সিনেমা থেকেই লাইমলাইটে চলে আসা মহিমা চৌধুরী পরপর কয়েকটি সুপারহিট সিনেমা করার পর আচমকা রুপোলি পর্দা থেকে হারিয়ে গিয়েছেন।

সম্প্রতি বলিউডের একাল-সেকাল নিয়ে সম্প্রতি মুখ খুললেন মহিমা চৌধুরী। এক সাক্ষাৎকারে মহিমা নায়িকাদের তৎকালীন পরিস্থিতি নিয়ে স্পষ্টভাষী। অভিনেত্রী বললেন, 'ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতি আগেই থেকে অনেকটাই আলাদা। নায়িকাদের অবস্থার উন্নতি হয়েছে। তাঁদের ভালো চরিত্র, ভালো পেমেন্ট, এনডোর্সমেন্ট দেওয়া হচ্ছে।'

আরও পড়ুন, Aryan Khan: 'প্রভাবশালী'দের জন্য লড়াই নয়, আরিয়ানের গ্রেফতারিতে মুখ খুললেন ওয়াইসি

একজন অভিনেত্রীর ব্যক্তিগত জীবন কীভাবে তার ক্যারিয়ারকে ব্যাপকভাবে প্রভাবিত করেছে সে সম্পর্কেও কথা বলতে গিয়ে নায়িকা বলেন, আগে ধারণা ছিল, নায়িকা মানেই কুমারী হতে হবে। আগেকার সময় আপনি কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তা সামনে আসলেই সিনেমা থেকে বের করে দেওয়া হতো। কারণ শুধু ভার্জিন নায়িকাদেরই পছন্দ করা হত। 

তিনি বলেন, "যে মুহূর্তে আপনি কারও সঙ্গে ডেট শুরু করলেন, তখন থেকে একঘরে কারণ যাঁরা ব্যক্তিগত জীবনে একটা চুম্বন পর্যন্ত করেনি এমন মেয়েদর চাইত ইন্ডাস্ট্রি। এই কারণে যদি আপনি কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন, বাইরে যান, তাহলে তার সম্পর্কে বলা হত, "ওহ সি ইজ ডেটিং!"

শুধু নায়িকা নয়, নায়কদের ক্ষেত্রেও নাকি এমন অনেক কিছুর মুখোমুখি হতে হত দাবি মহিমার। নায়িকার দাবি, 'কয়ামত সে কয়ামত তাক' মুক্তির সময় নাকি আমির বিবাহিত সেই খবরটা চেপে রাখা হয়েছিল। নায়ক-নায়িকারা তাঁদের সন্তানদের ছবি প্রকাশ্যে আনেননি, পাছে তাঁদের বয়স নিয়ে আলোচনা শুরু হয়। এই সব পরিস্থিতি এখন বদলে গিয়েছে।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)