Aryan Khan: 'প্রভাবশালী'দের জন্য লড়াই নয়, আরিয়ানের গ্রেফতারিতে মুখ খুললেন ওয়াইসি

'আমার লড়াই নিপীড়িত মুসলিমদের জন্য, প্রভাবশালীদের জন্য নয়', কেন এমন বললেন ওয়াইসি?

Updated By: Oct 18, 2021, 11:29 AM IST
Aryan Khan: 'প্রভাবশালী'দের জন্য লড়াই নয়, আরিয়ানের গ্রেফতারিতে মুখ খুললেন ওয়াইসি
আরিয়ান খান।

নিজস্ব প্রতিবেদন: অক্টোবরের ৩ তারিখ মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতারের পর জেল হেফাজতেই রয়েছেন আরিয়ান খান। শাহরুখ-পুত্রের গ্রেফতারির পর থেকেই নানা মহলে নানা মত। কেউ পাশে দাঁড়িয়েছেন কিং খান ও গৌরি খানের, কেউ আবার বিপক্ষে দাঁড়িয়ে তোপ দেগেছেন। এবার এই প্রসঙ্গে মুখ মুখলেন AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি। 

যদিও মন্তব্য করতে গিয়ে কোনও নাম নেননি ওয়াইসি। তবে ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন কোন উদ্দেশে এমন বার্তা। রবিবার গাজিয়াবাদের একটি র‍্যালি থেকে তিনি বলেন জেলে থাকা নিপীড়িত মুসলিমদের জন্য তিনি লড়াই করে যাবেন, যাদের হয়ে বলার কেউ নেই। কিন্তু এমন কারোর জন্য বলবেন না, যার বাবা 'প্রভাবশালী'। 

আরও পড়ুন, Busan International Film Festival: কিম জিসুক অ্যাওয়ার্ডে সম্মানিত Aparna Sen-এর নতুন ছবি 'The Rapist'

আরিয়ানের গ্রেফতারি প্রসঙ্গে নাম না নিয়েই আসাদউদ্দিন ওয়াইসি বলেন, "আপনারা একজন সুপারস্টারের ছেলের বিষয়ে কথা বলছেন। অথচ ২৭ শতাংশ বিচার না হওয়া মুসলিমদের উত্তরপ্রদেশে জেলবন্দি রাখা হয়েছে, তাদের হয়ে কে কথা বলবে৷  আমি তাদের জন্য লড়াই করব যাদের হয়ে বলার কেউ নেই। যাদের বাবা প্রভাবশালী, ক্ষমতাশালী তাদের জন্য লড়াই নয়।"

প্রসঙ্গত, মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে শাহরুখ-পুত্র আরিয়ান খান-সহ কয়েকজন তরুণ কয়েকদিন ধরেই আলোচনার শীর্ষে। এই ঘটনাচক্রের নানা অভিমুখ, নানা ব্যাখ্যা। এই ঘটনাক্রমের নানা বাঁক এবং তা নানা মন্তব্য ও প্রতি-মন্তব্যে ব্যতিব্যস্ত। কিন্তু আরিয়ানকে ঘিরে এই বহু বিচিত্র আলোচনা-সমালোচনার সাইক্লোনের মধ্যে একটি বিষয় প্রায় খড়কুটোর মতোই হারিয়ে যাচ্ছে। তা হল, বছরতেইশের এক তরুণের মানসিক স্বাস্থ্য!

আরও পড়ুন, Sidnaaz: শেহনাজ-সিদ্ধার্থের 'অধুরা' রসায়ন, সিডনাজের অসমাপ্ত কাহিনির মুক্তি কবে জানেন?

সূত্রের খবর, NCB-র সঙ্গে যথেষ্ট সহযোগিতা করছেন আরিয়ান (Aryan Khan)। জেল থেকে বেরিয়ে কী করবেন, তাও জানিয়েছেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকদের। এমনকী একটি প্রতিজ্ঞাও করেছেন শাহরুখ-পুত্র (Shah Rukh Khan)।  ১৫ অক্টোবর বলি সুপারস্টারের ছেলের জামিনের আবেদনের রায়দান স্থগিত রাখে মুম্বই সেশন কোর্ট।   

আরিয়ান খানের বিরুদ্ধে আরও একটি গুরুতর অভিযোগ এনেছে এনসিবি। মাদক নিয়ন্ত্রক সংস্থার দাবি, মাদক নেওয়ার ক্ষেত্রে আরিয়ানের সঙ্গে বিদেশেরও কয়েকজনের সঙ্গে যোগাযোগ ছিল। ওইসব লোকজন আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের সঙ্গে যুক্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)