'বাবা হওয়ার সময় পাও কখন?' Malaika-র এমন প্রশ্নে দুষ্টুমি মাখা জবাব Kapil-র

'দ্যা কপিল শর্মা শো' (The Kpail Sharma Show)-এ হাজির হবেন তিন বিচারক মালাইকা অরোরা, গীতা কাপুর ও টেরেন্স লুইস। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 2, 2021, 07:41 PM IST
'বাবা হওয়ার সময় পাও কখন?' Malaika-র এমন প্রশ্নে দুষ্টুমি মাখা জবাব Kapil-র

নিজস্ব প্রতিবেদন : 'ইন্ডিয়াস বেস্ট ডান্সার'(India's Best Dancer)এর প্রমোশনে 'দ্যা কপিল শর্মা শো' (The Kpail Sharma Show)-এ হাজির হবেন তিন বিচারক মালাইকা অরোরা, গীতা কাপুর ও টেরেন্স লুইস। ইতিমধ্যেই শোয়ের শ্যুটিং কমপ্লিট। সামনে এসেছে তারই প্রমো। 

কপিলের অনুষ্ঠানে এসে নিজের শো নিয়ে কথা বলেন মালাইকা (Malaika Arora)। কপিলের সঙ্গে মজা করতেও দেখা যায় পর্দার 'মুন্নি'-কে। বলেন, ''আমাদের শো একটা নির্দিষ্ট মরসুম ধরে চলে। আমরা তাও মাঝে সময় পাই।'' এর পরেই দুষ্টুমি করে কপিলকে (Kpail Sharma) মালাইকার প্রশ্ন, ''তুমি তো সারা বছর কাজ করো। তা হলে এ সব করার সময় কখন পাও?'' কিন্তু এসব বলতে ঠিক কী বোঝাতে চেয়েছেন মালাইকা? খোলসা করেন, গীতা কাপুর (Gita Kapoor)। বলেন, ''মালাইকা জানতে চাইছে তুমি বাবা হওয়ার সময় পাও কখন?''

আরও পড়ুন-'মুসলমান মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ', ধর্মীয় গোঁড়ামির শিকার হয়ে হতাশ Mir

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

কপিল (Kpail Sharma)ও কম যান না মোটেও। বলেন, ''আমাদের অনুষ্ঠান তো সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত চলে। তারপর CID চালিয়ে দেওয়া হয়। তখনই সময় পাই''। কপিলের (Kpail Sharma) উত্তরে হাসি থামাতে পারেননি দর্শকরা। 

প্রসঙ্গত, কপিল শর্মা দুই সন্তানের বাবা। গিনি চাতার্থের সঙ্গে বিয়ের ঠিক পরপর শোনা যায় কপিল বাবা হতে চলেছেন। এরপর ২০১৯-এ  মেয়ের বাবা হন কৌতুকশিল্পী। এরপর ২০২১-র ফেব্রুয়ারি মাসে ফের পুত্র সন্তানের বাবা হন কপিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.