শরীর ঢাকা পড়ল না পোশাকে, সমালোচনার মুখে মালাইকা

মালাইকার পোশাক নিয়ে শুরু হয়েছে সমালোচনা 

Updated By: Dec 10, 2019, 07:19 PM IST
শরীর ঢাকা পড়ল না পোশাকে, সমালোচনার মুখে মালাইকা

নিজস্ব প্রতিবেদন: বলিউডের অন্যতম হট গার্ল বলা হয় তাঁকে। (Shah Rukh Khan) শাহরুখ খানের বিপরীতে ছইয়া ছইয়া হোক কিংবা মুন্নি বদনাম হুয়ি, বলিউডে একের পর এক আইটেম নম্বরে দর্শকের নজর নিজের দিকে ঘুরিয়ে নেন। বুঝতেই পারছেন, (Malaika Arora) মালাইকা অরোরার কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : বিয়ের পর বছর ঘোরেনি, স্বামীর সঙ্গে বিচ্ছেদ বাঙালি অভিনেত্রী শ্বেতার
যে কোনও ফ্যাশন শো হোক কিংবা রিয়েলিটি শো, এসবের পাশে পাপারাতজির নজর সব সময় মালাইকার জিমের রুটিনের উপর থাকে। (Mumbai) মুম্বইতে প্রতিদিন নিজের যোগের ক্লাসে হাজির হন মালাইকা। অভিনেত্রীকে ক্যামেরাবন্দি করতে পাপারাতজি সব সময় মুখিয়ে থাকেন। এবার তার অন্যথা হয়নি।

আরও পড়ুন : বেলুন বিক্রি করছিল একরত্তি, রাস্তার মাঝে ছোট্ট শিশুকে জড়িয়ে ধরলেন নুসরত

মঙ্গলবার মালাইকা যখন জিমে হাজির হন, তখন গাড়ি থেকে নামার পরপরই অভিনেত্রীকে ক্যামেরাবন্দি করতে শুরু করে পাপারাতজি। কিন্তু মালাইকার পোশাক নিয়ে নেটিজেনদের মধ্যে জোর চর্চা শুরু হয়ে যায়। টিশার্টের সঙ্গে কালো রঙের যে শর্টস পরে মালাইকা হাজির হন, তখন তাঁর শরীর পুরোপুরি ঢাকা পড়েনি ওই পোশাকে। মালাইকার পরনে ওই পোশাক দেখার পরই শুরু হয়ে যায় জোর সমালোচনা।

সম্প্রতি অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায় বলিউড জুড়ে। অর্জুনের সঙ্গে মালাইকা গাঁটছড়া বাঁধবেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা না গেলেও, তাঁদের জুটি নিয়ে প্রায় সব সময় সরগরম হয়ে উঠছে পেজ থ্রি-র পাতা।

ছবি সংগৃহিত