আব্রামের জন্য মাটিতে বসেই পিৎজা বানাচ্ছেন শাহরুখ, ভাইরাল ভিডিয়ো

 শাহরুখকে নিজের হাতে পিৎজা বানিয়ে খাওয়াতে দেখা গেছে। 

Updated By: Dec 10, 2019, 07:23 PM IST
আব্রামের জন্য মাটিতে বসেই পিৎজা বানাচ্ছেন শাহরুখ, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: গৌরী (Gauri Khan) না থাকলে ছোট ছেলে আব্রামের দেখাশোনার দায়িত্ব বেশিরভাগ সময়ই শাহরুখই (Shahrukh Khan) নিয়ে থাকেন। ছোট্ট আব্রামকে আনন্দে রাখতে কোনও অভাবই রাখেন না শহরুখ। সম্প্রতি, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো যেখানে শাহরুখকে নিজের হাতে পিৎজা বানিয়ে খাওয়াতে দেখা গেছে। 

সোশ্যাল মিডিয়াতে যে ভিডিয়োটি উঠে এসেছে, তাতে শাহরুখকে মাটিতে বসে নিজের হাতে আব্রামের (Abram Khan) জন্য পিৎজা বানাতে দেখা গেছে। বাবাকে এভাবে দেখে আব্রাম যে ভীষণই খুশি তা ভিডিয়োটি দেখলেই স্পষ্ট হয়। 

আরও পড়ুন-'ছপক'-এর ট্রেলার লঞ্চে গিয়ে অঝোরে কাঁদলেন দীপিকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-রণবীর-আলিয়ার বিয়ের দিন ঠিক! ভূ-স্বর্গেই বসছে বিয়ের আসর?

শাহরুখের এমন ভিডিয়ো দেখে নেটিজেনরা মুগ্ধ। এই ভিডিয়ো কেউ কেউ আবার শাহরুখের সঙ্গে নিজের বাবার সাদৃশ্য খুঁজে পেয়েছেন। কেউ আবার শাহরুখের এই ব্যবহারে কিং খানের 'Down To Earth' মানসিকতাকে খুঁজে পেয়েছেন। তবে অবশ্যে এই প্রথম নয়, সুযোগ পেলেই শাহরুখ তাঁর ছেলেমেয়েদের সময় দেওয়ার চেষ্টা করেন। তা সে আরিয়ান, সুহানই হোক কিংবা ছোট্ট আব্রাম। এক সাক্ষাৎকার শাহরুখ নিজেই জানিয়েছিলেন, আরিয়ান ও সুহানা দুজনেই এখন অনেকটা বড় হয়ে গেছে। ওরা ওদের মত করে সময় কাটাতে শিখেছে, তবে আব্রাম এখন ছোট তাই কিছুটা সময় তো ওকে দিতেই হয়। 

.