বিয়ের পর বছর ঘোরেনি, স্বামীর সঙ্গে বিচ্ছেদ বাঙালি অভিনেত্রী শ্বেতার

কী কারণে বিয়ে ভাঙছে শ্বেতার, সে বিষয়ে কিছু জানাননি তিনি 

Updated By: Dec 10, 2019, 12:40 PM IST
বিয়ের পর বছর ঘোরেনি, স্বামীর সঙ্গে বিচ্ছেদ বাঙালি অভিনেত্রী শ্বেতার

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর সম্পূর্ণ হয়নি এক বছরও। প্রথম বিবাহবার্ষিকীর আগে বিচ্ছেদের খবর দিলেন অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে রোহিত মিত্তলের সঙ্গে বিচ্ছেদের কর দেন টেলিভিশনের এই (Bengali) বাঙালি অভিনেত্রী।

আরও পড়ুন : গৌরীর জন্য শাহরুখ যা করলেন, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো
তিনি জানান, রোহিত এবং তিনি একসঙ্গে বসে আলোচনা করেই তবেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। বিয়ের পর রোহিতের সঙ্গে যে স্মৃতি রয়েছে, তা অক্ষুণ্ণ থাকবে। সেই স্মৃতির পাতা উলটেই এবার তাঁরা একসঙ্গে বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন বলে মাকড়ি অভিনেত্রী।

আরও পড়ুন :  বিয়ের পর উড়ে গেলেন জেনেভায়, মধুচন্দ্রিমার ফাঁকে মিথিলার সঙ্গে ছবি শেয়ার করলেন সৃজিত
দেখুন রোহিত মিত্তলের সঙ্গে বিচ্ছেদ নিয়ে কী লিখলেন (Shweta Basu Prasad) শ্বেতা বসু প্রসাদ....

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

গত বছর ১৩ ডিসেম্বর রোহিত মিত্তলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্বেতা বসু প্রসাদ। বেশ ধুমধাম করেই রোহিতের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। লাল রঙের বেনারসি পরে একেবারে বাঙালি সাজেই বিয়ের পিঁড়িতে বসেন শ্বেতা। তাঁর বিয়েতে দক্ষিণী সিনেমা জগতের তারকারা হাজির হন। বিয়ের পর শ্বেতা এবং রোহিতের রিসেপশনের আসরও বসে বেশ জমকালোভাবেই। তবে বিয়ের কয়েক মাসের মধ্যে থেকেই রোহিতের সঙ্গে মতের অমিল শুরু হয় শ্বেতা বসু প্রসাদের। এরপরই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। তবে কী কারণে দীর্ঘদিনের বন্ধু তথা স্বামী রোহিত মিত্তলেরকাছ থেকে বিচ্ছেদ চাইছেন শ্বেতা বসু প্রসাদ, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : বাবা হলেন কপিল, প্রথম বিবাহবার্ষিকীর আগেই দিলেন সুখবর

প্রসঙ্গত গত বছরের শেষের দিকে গাঁটছড়া বাঁধেন বলিউডের একাধিক সেলেব। (Ranveer Singh) রণবীর সিং-(Depika Padukone) দীপিকা পাডুকন, (Nick Jonas) নিক জোনাস-(Priyanka Chopra) প্রিয়াঙ্কা চোপড়া, (Kapil Sharma) কপিল শর্মা-গিনি চাথরাথের পর রোহিত মিত্তলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্বেতা বসু প্রসাদ। কিন্তু সেই সম্পর্ক শেষ পর্যন্ত স্থায়ী হল না বেশিদিন। প্রথম বিবাহবার্ষিকীর আগেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নেন দুজনে।