প্রাক্তন স্ত্রীর পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ, Arbaaz-কে স্নেহের চুম্বন Malaika-র মায়ের

ফের প্রাক্তন স্বামী আরবাজ খানের (Arbaaz Khan) কাছাকাছি মালাইকা অরোরা (Malaika Arora)! 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 15, 2021, 08:07 PM IST
প্রাক্তন স্ত্রীর পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ, Arbaaz-কে স্নেহের চুম্বন Malaika-র মায়ের

নিজস্ব প্রতিবেদন : ফের প্রাক্তন স্বামী আরবাজ খানের (Arbaaz Khan) কাছাকাছি মালাইকা অরোরা (Malaika Arora)! প্রাক্তন স্ত্রী এবং ছেলের সঙ্গেই রবিবার মধ্যাহ্নভোজ সারলেন আরবাজ। তবে শুধু প্রাক্তন তারকা দম্পতিই নন, তাঁদের সঙ্গে ছিলেন মালাইকার বোন অমৃতা অরোরা, মা জয়েস পলিকার্প, ও বাবা অনিল অরোরা। 

১৫ অগস্ট, মুম্বইয়ের একটি জনপ্রিয় রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ সারার পর, সেখান থেকে বের হওয়ার সময় তাঁরা পাপারাৎজির লেন্সবন্দি হন। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে দেখা যায়, রেস্তোরাঁ থেকে বের হওয়ার পর প্রাক্তন 'জামাই' আরবাজকে আদরে ভরিয়ে দিচ্ছেন মালাইকা  (Malaika Arora)র মা। আরবাজ খানের (Arbaaz Khan) গালে ও কপালে স্নেহের চুম্বন এঁকে দিতেও দেখা গেল জয়েস পলিকার্প-কে। প্রাক্তন জিজুকে হাত নেড়ে বিদায় জানাতেও দেখা গেল অমৃতা অরোরাকে। অবশ্য দিদির সঙ্গে বিচ্ছেদ হলেও অমৃতার সঙ্গে আরবাজের সম্পর্ক এখনও ভীষণ মধুর। গত রাখিতেও আরবাজকে রাখি বেঁধেছিলেন অমৃতা। এদিকে এদিন ছেলে আরহানকে নিয়ে পাপারাৎজির ক্যামেরায় পোজও দেব আরবাজ খান। মালাইকা অবশ্য পিছনে দাঁড়িয়ে থাকতেই দেখা গেল। পাপারাৎজি ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রামে উঠে এসেছে সেই ভিডিয়ো।

আরও পড়ুন-Rekha-কে ঘিরেই যত্ত ঝামেলা! Heera Mandi-তে বর্ষীয়ান অভিনত্রীকে সরিয়ে আসছেন Aishwarya?

আরও পড়ুন-Garbage Bags দিয়ে পোশাক তৈরি করে ফেললেন, ছিঁড়ে যাবে না তো? আতঙ্কিত Urfi Javed 

ভিডিয়ো সৌজন্য-ভাইরাল ভায়ানি

গোটা ভিডিয়োতে বেশ বোঝা গেল মালাইকার পরিবারের আমন্ত্রণেই সেখানে সেখানে এসেছিলেন অভিনেতা আরবাজ খান (Arbaaz Khan)। প্রসঙ্গত, মালাইকা-আরবাজের বিচ্ছেদ হলেও অরোরা পরিবারের অনুষ্ঠানে এখনও ডাক পান সলমনের ভাই। আবার খান পরিবারের অনুষ্ঠানেও আমন্ত্রিত থাকেন মালাইকা (Malaika Arora)। এদিকে বিচ্ছেদের পর মালাইকা এবং আরবাজ দুজনেই নতুন সম্পর্কে রয়েছেন। অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের কথা এখন সর্বজন বিদিত। আবার আরবাজও এখন তাঁর বিদেশি বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে থাকেন। আরবাজ-মালাইকার ছেলে আরহান থাকেন মায়ের কাছেই, তবে মাঝেমধ্যেই খান পরিবারের সঙ্গেও সময় কাটাতে দেখা যায় তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.