Bigg Boss OTT: Raj, Shilpa কে নিয়ে Shamita-কে কটাক্ষ Mooseeর, ভাইরাল ভিডিও

নেটিজেনদের কটাক্ষের মুখে মুজ জাত্তানা। 

Updated By: Aug 15, 2021, 07:29 PM IST
Bigg Boss OTT: Raj, Shilpa কে নিয়ে Shamita-কে কটাক্ষ Mooseeর, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিনিধি:প্রথমদিন থেকেই উত্তপ্ত বিগ বসের ঘর। ঘরের সদস্যদের মধ্যে রোজই ঝগড়া ঝাটি লেগেই আছে। ঘরের প্রায় সবার সঙ্গেই রোজ ঝামেলা বাঁধে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মুজ জাত্তানার (Moosee Jattana)। সোজাসুজি কথা বলার জন্য কেউ কেউ তাঁকে পছন্দ করে কেউ কেউ আবার তাঁর এই স্বভাবে খুবই বিরক্ত।  ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল মুজের একটি ভিডিও। যেখানে তিনি শমিতা শেঠিকে(Shamita Shetty) নিয়ে কথা বলছেন।

বিগ বসের ঘরে প্রথমদিন থেকেই মুজ ও শমিতার তুমুল ঝগড়া,কেউ কারোর মুখও দেখতে চান না। কিন্তু এই ভিডিওতে মুজ নিজের সমস্ত সীমা লঙ্গন করে ফেলেছে বলেই মনে করছে নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে শমিতাকে নিয়ে মজা করতে করতে তিনি শিল্পা শেঠির নামও টেনে আনেন। তিনি বলেন, শমিতার দিদি শিল্পার বিয়ের জন্য কোনও এক রিয়ালিটি শো ছেড়ে এসেছিলেন অভিনেত্রী,এখন তাঁর দিদির ডিভোর্স হতে চলেছে তাই আবার রিয়ালিটি শোয়ে ফেরত এসেছেন শমিতা। রাজ কুন্দ্রার পর্ণোগ্রাফি কেসের উল্লেখ করতেও পিছপা হননি বিগ বসের এই অতিথি। 

আরও পড়ুন: Shakira, Naomi Osaka-র সঙ্গে একই মঞ্চে ভারতীয় Youtuber Parajakta Koli!

মুজের শমিতার প্রতি এহেন আচরণেই বেশ রুষ্ট হয়েছেন নেটিজেনরা। কেউ মুজকে ''লো ক্লাস'' বলেছেন, কেউ আবার শমিতাকে ''সফট টার্গেট'' বলে তাঁর প্রতি সমবেদনাও জানিয়েছেন। আগামী দিনে এই ঝগড়া আরও কী কী রূপ নেয় তাই দেখার অপেক্ষা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.