বিচ্ছেদের আগের রাত কেমন ছিল, প্রকাশ্যে আনলেন মালাইকা

খুব সহজ কাজ ছিল না, জানান মালাইকা

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 2, 2020, 07:14 PM IST
বিচ্ছেদের আগের রাত কেমন ছিল, প্রকাশ্যে আনলেন মালাইকা

নিজস্ব প্রতিবেদন : ২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মালাইকা অরোরার। আরবাজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে সংসার ছেড়ে ছেলেকে নিয়ে বেরিয়ে আসা খুব একটা সহজ ছিল না। করিনা কাপুর খানের রেডিও শোয়ে হাজির হয়ে এমনই জানান মালাইকা অরোরা।

আরও পড়ুন : করোনার চেয়ে বেশি ভয়ঙ্কর আপনি', মারণ ভাইরাস নিয়ে মজা করায় আক্রমণের মুখে রাম গোপাল

তিনি বলেন, আরবাজের সঙ্গে সম্পর্কে ভাঙন, তাঁর জীবনযাপন সব কিছুই অপছন্দ ছিল খান পরিবারের। ওই পরিবারের সদস্যরা কখনও চাননি যে মালাইকা নিজের মতো জীবনটাকে উপভোগ করুন। ফলে শেষ পর্যন্ত বিয়ে ভেঙে বেরিয়ে আসতে বাধ্য হন তিনি। শুধু তাই নয়, আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়েও নানা মুনির নানা মত ছিল। বিচ্ছেদের আগের দিন রাতেও তাঁর পরিবারের প্রত্যেকে এক জায়গায় বসে তাঁকে জিজ্ঞাসা করেন, যা করছেন, তা ঠিক বলে মনে হয় তো! 

তবে নিজের পরিবার এবং কাছের বন্ধুদের কাছ থেকে এ বিষয়ে পূর্ণ সমর্খন তিনি পেয়েছেন। তাই হাজার অসুবিধার মধ্যে দাঁড়িয়েও ছেলেকে নিয়ে আরবাজের সংসার ছেড়ে বেরিয়ে আসতে পেরেছেন বলে জানান মালাইকা। পাশাপাশি তিনি আরও বলেন, যাঁরা আপনাকে ভালবাসেন, তাঁরা অবশ্যই আপনাকে নিয়ে চিন্তা করবেন। সেই কারণেই বিচ্ছেদের আগে বার বার বাড়ির লোকজন তাঁকে তাঁর সিদ্ধান্ত নিয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন করতে শুরু করেন।

আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে ছেলে আরহানও তাঁকে যথেষ্ঠ সমর্থন করেছেন। বিচ্ছেদের পর মায়ের দিকে তাঁকিয়ে আরহান জানান, মাকে সব সময় হাসি মুখে দেখতে তাঁর ভাল লাগে। মা যেন সব সময় হাসি মুখে থাকেন, সেই আশা প্রকাশ করেন আরহানও।

.