Malaika Arora| Arjun Kapoor: প্রেম ভাঙার জল্পনাই হল সত্যি! জন্মদিনে অর্জুনের পাশে নেই মালাইকা...

Arjun Kapoor Birthday: বুধবার অর্জুন কাপুরের জন্মদিন। এর আগে বেশ কয়েকটি জন্মদিনে একসঙ্গে ভ্যাকেশনে যেতে দেখা গেছে অর্জুন ও মালাইকাকে। তবে এবার অর্জুনের পার্টিতেও দেখা নেই মালাইকার। তাহলে কি জল্পনাই হল সত্যি!

Updated By: Jun 26, 2024, 11:45 AM IST
Malaika Arora| Arjun Kapoor: প্রেম ভাঙার জল্পনাই হল সত্যি! জন্মদিনে অর্জুনের পাশে নেই মালাইকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাধারণ প্রেম কাহিনীর থেকে অনেকটাই অন্যরকম মালাইকা অরোরা(Malaika Arora) ও অর্জুন কাপুরের(Arjun Kapoor) প্রেমের গল্প। আরবাজজের সঙ্গে বিবাহিত থাকাকালীনই মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। কিন্তু সেই সময় সেই সম্পর্কের কথা অস্বীকার করেন তাঁরা। এরপর আরাবাজের সঙ্গে বিচ্ছেদের পরে সোশ্যাল মিডিয়ায় অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্কের কথা মেনে নেন। তবে এবার সেই সম্পর্কেও দেখা দিল ফাটল।

আরও পড়ুন- Debina Bonnerjee: ৭ মাসের ব্যবধানে ২ সন্তানের জন্ম থেকেই জরায়ুর সমস্যা, পেটে ব্যথায় কাবু দেবিনা...

বুধবার অর্জুনের জন্মদিন, তাই অভিনেতার জুহুর বাড়িতে ছিল মধ্যরাতের জন্মদিনের পার্টি। সেই পার্টিতে অর্জুনের বোন জাহ্নবী কাপুর, শানায়া কাপুর এবং মোহিত মারওয়াহকে আসতে দেখা যায়। অর্জুনের সহ-অভিনেতা বরুণ ধাওয়ান ও তাঁর স্ত্রী নাতাশা দালালকেও আসতে দেখা যায় বার্থডে পার্টিতে। অন্যদিকে আদিত্য রায় কাপুর তাঁর ঘনিষ্ঠ বন্ধুকে শুভেচ্ছা জানাতে একাই এসেছিলেন। এমনকী সঞ্জয় কাপুর এবং তাঁর স্ত্রী মাহিপ কাপুরকেও অভিনেতার অ্যাপার্টমেন্টের বাইরে দেখা যায় তবে দেখা মিলল না মালাইকা অরোরার। সেখান থেকেই শুরু জল্পনা। 

গত মাসে, অর্জুন এবং মালাইকা ব্রেকআপের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। গত মাসেই মালাইকা ও অর্জুনের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমে দাবি করেন, 'মালাইকা আর অর্জুনের স্পেশাল সম্পর্ক। তাঁরা দুজনেই একে অপরের হৃদয়ে একটা অন্য জায়গা জুড়ে রয়েছে। যৌথ সিদ্ধান্তেই একে অপরের থেকে আলাদা হয়েছে তাঁরা। আর এই খারাপ সময়ে তাঁরা চুপ থাকার সিদ্ধান্ত নিয়েছেন। ওঁরা চায়নি কোনও তৃতীয় ব্যক্তি এঁদের মধ্যে আসুক বা সম্পর্ক নিয়ে কথা বলুক'।

 

আরও পড়ুন- Pori Moni: পরীমণির সঙ্গে রাত কাটিয়ে চাকরি খোয়ালেন পুলিস 'প্রেমিক'! মুখ খুললেন নায়িকা...

সেই ঘনিষ্ঠ ব্যক্তি আরও বলেন, 'ওদের মধ্যে একটা দীর্ঘদিনের সুন্দর সম্পর্ক ছিল, যেটা দুঃখজনকভাবে এখন অন্যখাতে বইছে। তার মানে এই নয় যে ওদের মধ্যে কোনও খারাপ সম্পর্ক তৈরি হয়েছে। ওদের একে অপরের প্রতি খুবই সম্মান রয়েছে। এমনকী ওরা একে অপরের শক্তি। বছরের পর বছর সেই সম্মানের জায়গাটা অটুট। ওদের পথ আলাদা হয়ে গেলেও একে অপরের প্রতি সম্মান এখনও অটুট রয়েছে। যদিও ওরা নিজেদের সম্পর্ক নিয়ে খুব সিরিয়াস ছিল। এই দুঃসময়ে ওরা আশা করে যে সবাই ওদের একটু ব্যক্তিগত স্পেস দেবে'। যদিও মালাইকার ম্যানেজার এই গুজব অস্বীকার করে আশ্বস্ত করেন যে তাঁরা একসঙ্গে আছেন। সবটাই গুজব। তবে জন্মদিনের মতো বিশেষ মুহূর্তে অর্জুনের পাশে মালাইকার অনুপস্থিতি সত্যিই সন্দেহ জাগাচ্ছে ফ্যানেদের মনে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.