Vijay Babu: বিজয় বাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় নির্যাতিতার পরিচয় ফাঁস, বিপাকে মালায়ালি অভিনেতা

গত ২২ এপ্রিল এর্নাকুলম সাউথ থানায় দায়ের করা ওই অভিযোগে নির্যাতিতা জানিয়েছেন, নিজের ছবিতে চরিত্র পাইয়ে দেওয়ার নাম করে কোচিতে নিজের ফ্ল্যাটে বিজয় বাবু(Vijay Babu) তাঁকে ডাকেন। সেখানেই যৌননিগ্রহের শিকার হন তিনি।

Updated By: Apr 27, 2022, 05:21 PM IST
Vijay Babu: বিজয় বাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় নির্যাতিতার পরিচয় ফাঁস, বিপাকে মালায়ালি অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: মালায়লম ছবির(Malayalam Cinema) অন্যতম জনপ্রিয় নাম বিজয় বাবু(Vijay Babu)। অভিনয়ের পাশাপাশি ছবির প্রযোজনাও তিনি করেন। তাঁর প্রযোজনা সংস্থার নাম 'ফ্রাইডে ফিল্ম হাউস'(Friday Film House)। সম্প্রতি তাঁর বিরুদ্ধে ধর্ষণের(rape) অভিযোগ এনেছেন এক অভিনেত্রী। ছবিতে কাজের সুযোগ দেওয়ার নাম করেই তাঁকে একাধিকবার যৌন নিগ্রহ করা হয়েছে বলে অভিযোগ কোঝিকোড়ের বাসিন্দা এক মহিলার।  তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেছে পুলিস।

গত ২২ এপ্রিল এর্নাকুলম সাউথ থানায় দায়ের করা ওই অভিযোগে নির্যাতিতা জানিয়েছেন, নিজের ছবিতে চরিত্র পাইয়ে দেওয়ার নাম করে কোচিতে নিজের ফ্ল্যাটে বিজয় বাবু তাঁকে ডাকেন। সেখানেই যৌননিগ্রহের শিকার হন তিনি। তাঁকে জোর করে মদ ও হ্যাপি পিল যা একটি ড্রাগ তা খাওয়ানো হয়েছে বলেও দাবি করেন ঐ মহিলা। বিজয় বাবু প্রযোজিত একটি ছবিতে অভিনয় করেন নিগৃহীতা, এই ছবির সময় ও তারপর নানা কারণে তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ ঐ মহিলার।   ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে কেরালা পুলিস। 

মঙ্গলবার ফেসবুক লাইভে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেন বিজয় বাবু। এমনকি লাইভে একাধিক বার অভিযোগকারিণীর নামও প্রকাশ্যে এনেছেন বিজয়। অভিনেতার দাবি, তিনি জানেন নির্যাতিতার নাম প্রকাশ্যে আনা আইনবিরুদ্ধ আর সেজন্য তার ফল ভোগ করতেও তিনি রাজি। পাশাপাশি তিনি বলেন যে, 'আমি কোনও ভুল করিনি।  এক্ষেত্রে আমিই শিকার। এই দেশের আইন ওই মহিলাকেই সমস্ত সুরক্ষা দেবে। ভুগতে হবে আমাকেই।' বিজয়বাবু জানান যে ২০১৮ সালে তাঁদের পরিচয়। কিন্তু ২০২১অবধি তাঁদের কোনও যোগাযোগ ছিল না। তাঁর দাবি তিনি সমস্ত প্রমাণ রেখেছেন, কোনওভাবেই ঐ মহিলাকে তিনি ছাড়বেন না। মানহানির মামলা করার হুমকিও দেন বিজয়বাবু। তবে এটাই প্রথমবার নয়, ২০১৭ সালেও তাঁর বিরুদ্ধে যৌননিগ্রহের অভিযোগ এনেছিলেন এক প্রযোজক। 

আরও পড়ুন: Pradipta Bhattacharya-Ritwick Chakraborty: গুরুতর অসুস্থ অভিনেতা দীপক হালদার, সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আর্জি প্রদীপ্ত-ঋত্বিকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.