মল্লিকার 'কান' লুক এবারও চর্চায়

কয়েক বছর ধরেই রুপোলি পর্দায় দেখা যাচ্ছে না মল্লিকা ম্যাজিক। তবে ছবি না করলেও, খবরের শিরোনামে বরাবরই রয়েছেন তিনি। কখনও তাঁর সঙ্গে বিখ্যাত হলিউড তারকা অ্যান্টনিও ব্র্যান্ডারেসের সম্পর্কের গসিপ তো কখনও জানা যাচ্ছে তিনি নাকি চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন। তবে এবার মল্লিকা শেরাওয়াত একেবারেই অন্য ভূমিকায় হাজির হলেন কানের রেড কার্পেটে।

Updated By: May 12, 2016, 03:37 PM IST
মল্লিকার 'কান' লুক এবারও চর্চায়

ওয়েব ডেস্ক: কয়েক বছর ধরেই রুপোলি পর্দায় দেখা যাচ্ছে না মল্লিকা ম্যাজিক। তবে ছবি না করলেও, খবরের শিরোনামে বরাবরই রয়েছেন তিনি। কখনও তাঁর সঙ্গে বিখ্যাত হলিউড তারকা অ্যান্টনিও ব্র্যান্ডারেসের সম্পর্কের গসিপ তো কখনও জানা যাচ্ছে তিনি নাকি চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন। তবে এবার মল্লিকা শেরাওয়াত একেবারেই অন্য ভূমিকায় হাজির হলেন কানের রেড কার্পেটে।

সেক্সি, হট, বোল্ড অবতার ছেড়ে এবার মল্লিকার লক্ষ্য ক্লাসি হওয়া। আর তাই এবারের কান ফিল্ম ফেস্টিভ্যালে গর্জাস হোবেইকা গাউন পরে চোখ ধাঁধালেন। তবে কান ফিল্ম ফেস্টিভ্যালে তিনি শুধুমাত্র দর্শকদের নজর কাড়তেই যাননি। তিনি গিয়েছেন তাঁর নতুন ছবি ‘টাইম রাইডার্স’-এর জন্য। শোনা গিয়েছিল, প্যারিসের এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। মল্লিকা নিজেও তাঁর সঙ্গে ব্যবসায়ী সিরিল অক্সেনফ্যানসের সম্পর্ক স্বীকার করেছেন। প্রসঙ্গে মল্লিকা বললেন, ‘সিরিলের সঙ্গে সম্পর্কে আমি খুবই গর্ববোধ করি। খুব তাড়াতাড়ি মুম্বই ফিরে আসছি। সিরিল আমায় প্যারিস ঘুরিয়ে দেখিয়েছে। আর ফ্রেঞ্চ স্টাইলে রোম্যান্সও করেছে। এবার আমি ওকে আমাদের তাজমহল দেখাতে চাই।’

.