একেবারে ভারতীয় প্রথা মেনে বিয়ে করলেন ইরানি অভিনেত্রী মন্দনা করিমি

গত বছর অর্থাত্‍, ২০১৬ সালটা যেন ছিল বলিউডের বিবাহ বিচ্ছেদের বছর। এক ঝাঁক তারকার দীর্ঘদিনের সম্পর্কে ভেঙে যেতে দেখা গিয়েছে ২০১৬-তে। নতুন বছর সবে মাস তিনেকে পা দিয়েছে। আর নতুন বছরে এখনও বলিউড কাপলদের সম্পর্ক ভাঙার গল্প কম। বরং, রয়েছে সম্পর্ক জোড়ার খবর। বলিউড অভিনেত্রী এবং বিগ বসের প্রতিযোগী মন্দনা করিমির বিয়ে হল। ইরানি এই অভিনেত্রী অবশ্য বিয়েটা করে ফেলেছিলেন জানুয়ারি মাসেই। কিন্তু কাগজে পেন দিয়ে সই করে বিয়ে করে যে তাঁদের মন ভরেনি। তাই একটু সময় পেয়েই একেবারে সাড়ম্বরে ধুমধাম করে বিয়েটা সেরে ফেললেন তাঁরা।

Updated By: Mar 6, 2017, 04:14 PM IST
 একেবারে ভারতীয় প্রথা মেনে বিয়ে করলেন ইরানি অভিনেত্রী মন্দনা করিমি

ওয়েব ডেস্ক: গত বছর অর্থাত্‍, ২০১৬ সালটা যেন ছিল বলিউডের বিবাহ বিচ্ছেদের বছর। এক ঝাঁক তারকার দীর্ঘদিনের সম্পর্কে ভেঙে যেতে দেখা গিয়েছে ২০১৬-তে। নতুন বছর সবে মাস তিনেকে পা দিয়েছে। আর নতুন বছরে এখনও বলিউড কাপলদের সম্পর্ক ভাঙার গল্প কম। বরং, রয়েছে সম্পর্ক জোড়ার খবর। বলিউড অভিনেত্রী এবং বিগ বসের প্রতিযোগী মন্দনা করিমির বিয়ে হল। ইরানি এই অভিনেত্রী অবশ্য বিয়েটা করে ফেলেছিলেন জানুয়ারি মাসেই। কিন্তু কাগজে পেন দিয়ে সই করে বিয়ে করে যে তাঁদের মন ভরেনি। তাই একটু সময় পেয়েই একেবারে সাড়ম্বরে ধুমধাম করে বিয়েটা সেরে ফেললেন তাঁরা।

আরও পড়ুন বাদশাহো ফিল্মের সবাইকে নিজের মনের মাঝে রেখে দিলেন ইলিয়ানা

বিগবসে মন্দনা চ্যাম্পিয়ন হননি ঠিকই। কিন্তু তিনি ছিলেন অন্যতম জনপ্রিয় প্রতিযোগী। বিগ বসের পর বলিউড ফিল্মেও দেখা গিয়েছে তাঁকে। তুষার কাপুর, আফতাব শিবদাসানিদের সঙ্গে তাঁকে দেখা গিয়েছে ক্যা কুল হ্যায় হাম থ্রি সিনেমাতে। এখন আপাতত মন্দনার বিয়ের ছবিগুলো দেখে নিন। একেবারে চিরাচরিত ভারতীয় প্রথা মেনেই যে তিনি বিয়ে করেছেন গৌরব গুপ্তার সঙ্গে।

আরও পড়ুন  নিজের বায়োপিক নিয়ে কোনও চাপে নেই সঞ্জয় দত্ত, কেন?

.