Bigg Boss16 : 'এখানে মহিলাদের কোনও সম্মান নেই', বিগ বসে সাজিদকে দেখে বলিউড ছাড়ছেন মন্দনা করিমি

'এখানে মহিলাদের কোনও সম্মান নেই', বলিউড ছাড়ছেন সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগকারিণী মন্দনা করিমি। ফিল্ম নির্মাতা সাজিদ খানকে বিগ বসের বাড়িতে আমন্ত্রণ জানানোয় বেজায় ক্ষিপ্ত মন্দনা। সম্প্রতি, বিগ বস ১৬র বাড়িতে সাজিদ খানকে স্বাগত জানিয়েছেন সলমন খান। অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন। সাজিদও প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন সাফল্য কীভাবে তাঁকে অহংকারী করে তুলেছে, বিপথে চালনা করেছে। যদিও সাজিদ খানকে আমন্ত্রণ জানানোয় নেটনাগরিকদের একাংশও বিগ বস-১৬ বয়কটের দাবি তুলেছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 7, 2022, 04:03 PM IST
Bigg Boss16 : 'এখানে মহিলাদের কোনও সম্মান নেই', বিগ বসে সাজিদকে দেখে বলিউড ছাড়ছেন মন্দনা করিমি

Bigg Boss16, Sajid Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : 'এখানে মহিলাদের কোনও সম্মান নেই', বলিউড ছাড়ছেন সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগকারিণী মন্দনা করিমি। ফিল্ম নির্মাতা সাজিদ খানকে বিগ বসের বাড়িতে আমন্ত্রণ জানানোয় বেজায় ক্ষিপ্ত মন্দনা। সম্প্রতি, বিগ বস ১৬র বাড়িতে সাজিদ খানকে স্বাগত জানিয়েছেন সলমন খান। অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন। সাজিদও প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন সাফল্য কীভাবে তাঁকে অহংকারী করে তুলেছে, বিপথে চালনা করেছে। যদিও সাজিদ খানকে আমন্ত্রণ জানানোয় নেটনাগরিকদের একাংশও বিগ বস-১৬ বয়কটের দাবি তুলেছেন।

প্রসঙ্গত #MeToo অভিযোগ ওঠার পর দীর্ঘ চার বছর কাজ পাননি সাজিদ। তবে একজন নয়, একাধিক মহিলা সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। এদের মধ্যে অন্যতম হলেন মন্দনা করিমি। তাঁর অভিযোগ ছিল, ২০১৪ সালে 'হামসকল' ছবির জন্য সাজিদ খানের সঙ্গে দেখা করতে গিয়ে অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন তিনি। তাঁকে জামাকাপড় খুলে নগ্ন হতে বলা হয়েছিল বলে অভিযোগ করেছিলন অভিনেত্রী। সাজিদকে আবারও বিগ বসে আমন্ত্রণ জানানো বেজায় বিরক্ত মন্দনা। তবে সাজিদ খানকে ফের লাইমলাইটে আস্তে দেখে মোটেও বিস্মিত নন তিনি। তাঁর কথায়,  'আমি মোটেও বিস্মিত নই, এখন মানুষের ভাবনাটা এমন যে, নিজের লাভের জন্য মাথা বালির মধ্যে গুঁজে দিতেও প্রস্তুত। টাকা পেলে আজকাল মানুষ কোনও কিছুকেই পরোয়া করে না। #Metoo মুভমেন্ট কেন এদেশে এবং অন্যান্য দেশে কাজ করে না, এটাই তার মূল কারণ। কিছু মহিলাই আছে যাঁরা #MeToo নিয়ে মুখ খুলেছিলেন, কিন্তু কী লাভ হল! কে এদের বয়কট করল? এখানে আসলে কিছুই হওয়ার নয়। আমরা বৃহত্তর অর্থে ইন্ডাস্ট্রির কথা বলি। এটা হল সেই জায়গা, এখানে কেউ কারোর, মা, কেউ কারোর বয়ফ্রেন্ড, গার্লফ্রেন্ড কিংবা স্বামী। এটা খানিকটা এইরকম যে তুমি আমার পিঠে আঁচড় কাটছো, আমিও পাল্টা তোমার পিঠে আঁচড় কাটবো।'

আরও পড়ুন-বিজয়ায় সিঁদুর রাঙা, স্বামী ও বাবার হাত ধরে বিসর্জন যাত্রায় কোয়েল

আরও পড়ুন-'সাফল্য আমায় ধ্বংস করেছে, অহংকারী করে তুলেছে...'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

মন্দনার কথায়, 'সত্যি কথা বলতে কি ঠিক এই কারণেই আমি গত ৭ মাস ধরে কাজ করিনি। আমি কাজ করতেও চাই না, আমি সেখানে থাকতে চাই না, যেখানে মহিলাদের কোনও সম্মান-ই নেই।' তিনি আরও দাবি, যে,  তিনি শেষ যে রিয়ালিটি শোয়ে অংশ নিয়েছিলেন, তাঁর পুরো টাকা এখনও পাননি। অথচ প্রায় ৫ মাস হয়ে গিয়েছে শো শেষ হয়ে গিয়েছে। প্রসঙ্গত, শেষবার তাঁকা কঙ্গনা রানাওয়াতের লকআপ রিয়ালিটি শোয়ে দেখা গিয়েছে।  অভিনেত্রীর কথায়, 'আমি খুশি হয়ে বাঁচতে চাই, কারণ মহিলাদের জীবন এমনিতেইবড় কঠিন। জীবনটা ছোট, তাই কারোর জন্য এত আপস করতে পারব না। যাঁরা আপস করতে তৈরি তারা চুপচাপই ছিল, যাঁরা চাননা তাঁরা মুখ খুলেছিলেন। এবার দেখি জীবন আমায় কোনপথে নিয়ে যায়।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.