'ফ্যামিলি ম্যান' মনোজকে নিয়ে দর্শকদের উৎসাহ তুঙ্গে, স্ট্রিমিং শুরু ৪ জুন

কমেডি ও অ্যাকশনে ভরপুর 'দ্য ফ্যামিলি ম্যান ২' -র ট্রেলার মুক্তি পেল

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 19, 2021, 11:00 PM IST
'ফ্যামিলি ম্যান' মনোজকে নিয়ে দর্শকদের উৎসাহ তুঙ্গে, স্ট্রিমিং শুরু ৪ জুন

নিজস্ব প্রতিবেদন: দ্য ফ্যামিলি ম্যান ২-র ট্রেলার আরও প্রত্যাশা বাড়িয়ে দিয়ে গেল দর্শকমহলে। প্রথম সিজন শেষের পর থেকেই দর্শকরা অপেক্ষায় ছিলেন। উত্তেজনার পারদ চড়ছিল। এবার সব প্রতীক্ষার অবসান হল। মুক্তি পেল মনোজ বাজপেয়ী অভিনীত দ্য ফ্যামিলি ম্যান ২র ট্রেলার। নিজস্ব অবতারে ধরা দিলেন মনোজ বাজপেয়ী। 

আরও পড়ুন:করোনা আক্রান্ত বৃদ্ধার পাশে Rituparna, সিঙ্গাপুরে বসেই ভর্তি করালেন হাসপাতালে

ট্রেলারে যেমন সেই সন্ত্রাসের ঝলক, তেমনই রয়েছে শ্রীকান্তের টানাপোড়েনের জীবনের নানা মজার ঘটনাও। ট্রেলার শুরু হচ্ছে এক মনোবিদের চেম্বার থেকে, যেখানে বসে আছেন তিনি ও তাঁর স্ত্রী। গোয়েন্দা এজেন্সির সমস্ত কাজ একাহাতে সামলে পরিবারের নানা সমস্যাও পোহাতে হয় মনোজকে (Manoj Bajpayee)। তাঁর চরিত্রের নাম শ্রীকান্ত। পরিবারে একদিকে স্ত্রী অন্যদিকে সন্তান, তাঁদের চাহিদা মেটানো তার প্রথম কাজ। অন্যদিকে তিনি তাঁর মিশন সম্পূর্ণ করতে মরিয়া। পুরনো চাকরি ছেড়ে নতুন কাজে একেবারে মন নেই তাঁর। তাঁর বস অবশ্য তাঁকে উৎসাহ দিয়েই যাচ্ছেন, ভাল কাজের প্রশংসাও করছেন। অন্যদিকে স্ত্রীর সঙ্গে সম্পর্কটাও ঠিক নেই। এর জন্য মনোবিদের সাহায্য় নিচ্ছেন তিনি। তবে তাতে কাজের দিকে গাফিলতি হচ্ছে না, বরং অন্দরে অন্দরে জঙ্গিদের সাজানো ঘুঁটির পাল্টা দিতে প্রস্তুত হচ্ছেন। দেখতে ইচ্ছে করছে নিশ্চয়ই। কমেডি ও অ্যাকশনে ভরপুর 'দ্য ফ্যামিলি ম্যান ২' আমাজন প্রাইমে মুক্তি পাবে ৪ জুন  ।

 

২০১৯ এ দ্য ফ্যামিলি ম্যান এর  প্রথমভাগ মুক্তি পায়। মনোজ বাজপেয়ীর পাশাপাশি প্রিয়মণি, শারিব হাসমি এই সিজনেও রয়েছেন। নতুন যুক্ত হয়েছেন সীমা বিশ্বাস, দর্শন কুমার, মেহেক ঠাকুর। এবার সিজন মুক্তির অপেক্ষায় ওয়েব সিরিজ প্রেমীরা।

.