ভিডিয়ো বার্তায় মৃত্যুর কারণ জানিয়ে আত্মহত্যা Art Director-র

পুলিসের অনুমান মৃত্যুর আগেই ভিডিয়োটি রেকর্ড করেন ওই আর্ট ডিরেক্টর। উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 4, 2021, 05:06 PM IST
ভিডিয়ো বার্তায় মৃত্যুর কারণ জানিয়ে আত্মহত্যা Art Director-র

নিজস্ব প্রতিবেদন : রাজু সাপ্তে (Raju Sapte), আর্ট ডিরেক্টর হিসাবে মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত নাম। শনিবার মহারাষ্ট্রের পিম্পরি চিনচাড টাউনশিপের বাড়ি থেকে উদ্ধার হয় রাজু সাপ্তের নিথর দেহ। পুলিস সূত্রে খবর, আত্মহত্যা (Suicide) করেছেন রাজু। তাঁর বাড়ি থেকে একটি ভিডিয়ো উদ্ধার করেছে পুলিস। পুলিসের অনুমান মৃত্যুর আগেই সেটি রেকর্ড করেন ওই আর্ট ডিরেক্টর। উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট।

রাজু সাপ্তে (Raju Sapte) ভিডিয়ো বার্তায় সরাসরি রাকেশ মৌর্য নামে এক ব্যক্তির দিকে অভিযোগ তুলেছেন। তাঁর অভিযোগ ছিল, শ্রমিক সংগঠনের সঙ্গে যুক্ত রাকেশ মৌর্যের কাছে বারবার হেনস্থার শিকার হয়েছেন তিনি। আর সেকারণেই এই চরম সিদ্ধান্ত নিচ্ছেন।  ভিডিয়ো বার্তায় রাজু সাপ্তে জানিয়েছেন, "আমার কোনও বকেয়া নেই। আমি নিয়মিত অর্থ প্রদান করে আসছি। আমার পাঁচটি প্রকল্প রয়েছে এবং আমাকে তাৎক্ষণিকভাবে কাজ শুরু করতে হবে।'' অভিযুক্ত ব্যক্তির নাম নিয়ে রাজু সাপ্তে বলেন ''ওই ব্যক্তি আমায় কাজ শুরু করতে দিচ্ছেন না। আমি তাই আত্মহত্যা করছি, আমি এর বিচার চাই।"

আরও পড়ুন-বিবাহ-বিচ্ছেদের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের Kiran-র হাত ধরে হাজির Aamir

ইতিমধ্যেই আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা রুজু করেছে ওয়াকাড় পুলিস। 'আমবাট গোয়াড’, 'মান্যা- দ্য ওয়ান্ডার বয়'-এর মতো মারাঠি ছবিতে আর্ট ডিরেকশনের দায়িত্ব সামলেছেন রাজু সাপ্তে (Raju Sapte)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.