Shah Rukh Khan: ‘শাহরুখ কিংবদন্তি’, মেগাস্টারের সঙ্গে কাজ করতে মরিয়া মার্ভেলের পরিচালক

Shah Rukh Khan: শাহরুখ খানের সঙ্গে কাজ করতে চান দ্য মার্ভেলসের পরিচালক নিয়া ডিকোস্টা। ‘ক্যাপ্টেন মার্ভেল’-এর সাফল্যের রেশ ধরে তৈরি হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল ‘দ্য মার্ভেলস’(The Marvels)। সেই ছবির পরিচালক নিয়া ডাকোস্টা শাহরুখ খানের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। তাঁর দাবি শাহরুখ খান হলেন কিংবদন্তি, সবাই তাঁর সঙ্গে কাজ করতে চাইবেন।

Updated By: Nov 8, 2023, 05:20 PM IST
Shah Rukh Khan: ‘শাহরুখ কিংবদন্তি’, মেগাস্টারের সঙ্গে কাজ করতে মরিয়া মার্ভেলের পরিচালক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের আন্তর্জাতিক তারকাদের মধ্যে অন্যতম নাম শাহরুখ খান(Shah Rukh Khan)। সারা বিশ্ব জুড়ে তাঁর অসংখ্য ভক্ত। শুধু সাধারণ মানুষেরাই নয়, অসংখ্য তারকা ও নির্মাতারাও শাহরুখ খানের ভক্ত,এমনকী হলিউডেও এই সংখ্যাটা কম নয়। তাদেরই একজন মার্ভেল পরিচালক নিয়া ডাকোস্টা(Nia DaCosta)। এবার শাহরুখ খানের সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করলেন তিনি।

আরও পড়ুন- Kangana Ranaut| Prosenjit Chatterjee: ফের পরিচালকের আসনে প্রসেনজিৎ, দেবশ্রীর পর এবার নায়িকা কঙ্গনা...

‘ক্যাপ্টেন মার্ভেল’-এর সাফল্যের রেশ ধরে তৈরি হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল ‘দ্য মার্ভেলস’(The Marvels)। সেই ছবির পরিচালক নিয়া ডাকোস্টা শাহরুখ খানের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। দীপাবলিতে সারা ভারতে ‘দ্য মার্ভেলস’ মুক্তি পাচ্ছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক নিয়া ডাকোস্টাকে প্রশ্ন করা হয়, ‘তিনি যদি বলিউডের কোন তারকার সঙ্গে কাজ করার সুযোগ পান, তাহলে কার সঙ্গে করতে চাইবেন?’ উত্তরে ডাকোস্টা কোনো ভাবনা ছাড়াই শাহরুখ খানের নাম বলেন। তিনি বলেন, ‘শাহরুখ খান একজন কিংবদন্তি, তাই না? যে কেউ তাঁর সঙ্গে কাজ করতে চাইবে’।

পরিচালককে আরও জিজ্ঞাসা করা হয়ে যে ফারহান আখতারকে মিস মার্ভেল-এর বোর্ডে আনার মতো এই সিনেমায় বলিউড তারকাকে অভিনয় করানোর কথা কখনও তার মনে এসেছে কিনা! উত্তরে ডাকোস্টা বলেন, ‘আমি কখনই এটার সম্পর্কে ভাবিনি। আমি মনে করি আমরা সব কিছু বাস্তবিক করতে চাই। তাই আমরা কখনই কোনো ধরনের স্টান্ট কাস্টিং করতে চাইনি’।

আরও পড়ুন- Bigg Boss 17: বিগ বসে সুশান্তের নাম ভাঙিয়ে সহানুভূতি কুড়োচ্ছেন অঙ্কিতা! তুমুল কটাক্ষের মুখে অভিনেত্রী

আসন্ন এই সিনেমাটির ট্রেলার দেখে দর্শকরা বিপুল আগ্রহে অপেক্ষা করছে। বিলিয়ন ডলার বাজেটের সিনেমাটিতে অস্কারজয়ী ব্রি লারসন নতুন চমকে সুপারহিরো অবতারে হাজির হতে চলেছেন। পাশাপাশি প্রথমবার এই ছবিতে তিনজন নারী থাকবেন সুপারহিরোর চরিত্রে। সিনেমাটির গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে যুক্ত হয়েছেন কমলা খান ওরফে মিসেস মার্ভেল ও ক্যাপ্টেন মনিকা রামবেউ। সিনেমাটিতে এই তিন সুপার পাওয়ার ত্রয়ীকে দলবদ্ধ হয়ে বিশ্বকে বাঁচাতে দেখবেন দর্শকরা। ‘দ্য মার্ভেলস’-এ হলিউডের পাশাপাশি দেখা যাবে কোরিয়ান অভিনেতাদেরও দেখা যাবে। নির্মাতা ডাকোস্টা স্বীকার করেছেন যে ভিন্ন ভিন্ন অঞ্চলের তারকাদের একত্রিত করার চাপ তিনি অনুভব করেননি। বরং কাজ করাটা ছিল যথেষ্ট আনন্দের। ‘দ্য মার্ভেলস’ সিনেমাটি আগামী ১০ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে। ভারতে ইংরেজি, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে এটি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.