গুজরাতের ভদোদরা থেকে বিজেপির টিকিটে প্রার্থী হতে চান বিবেক ওবেরয়

সম্ভবত আগামী ১১ এপ্রিল অর্থাৎ প্রথম দফা ভোটের দিনই মুক্তি পাবে বহু চর্চিত নরেন্দ্র মোদীর বায়োপিক। সেখানেই নাম ভূমিকায় অভিনয় করেছেন বিবেক ওবেরয়। এর আগে ৫ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ওমাং কুমার পরিচালিত 'পিএম নরেন্দ্র মোদী'। 

Updated By: Apr 7, 2019, 02:41 PM IST
গুজরাতের ভদোদরা থেকে বিজেপির টিকিটে প্রার্থী হতে চান বিবেক ওবেরয়

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনের প্রার্থী হতে আপত্তি তাঁর, সম্প্রতি এমনটাই জানিয়েছেন অভিনেতা বিবেক ওবেরয়। ছবির একটি ইভেন্টে গিয়ে এমনই ইচ্ছে প্রকাশ করে অভিনেতা জানিয়েছেন ২০২৪-এর লোকসভা ভোটে গুজরাতের ভদোদরা কেন্দ্র থেকে গেরুয়া শিবিরের প্রতিনিধিত্ব করতে চান বিবেক। এদিন বিষয়টি আরও স্পষ্ট করে তিনি বলেন "যদি কখনও রাজনৈতিক মাঠে পা বাড়াই সে ক্ষেত্রে ওই কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হতে আমার কোনও আপত্তি নেই। "

উল্লেখ্য, সম্ভবত আগামী ১১ এপ্রিল অর্থাৎ প্রথম দফা ভোটের দিনই মুক্তি পাবে বহু চর্চিত নরেন্দ্র মোদীর বায়োপিক। সেখানেই নাম ভূমিকায় অভিনয় করেছেন বিবেক ওবেরয়। এর আগে ৫ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ওমাং কুমার পরিচালিত 'পিএম নরেন্দ্র মোদী'। 

আরও পড়ুন: ‘বলিউডের প্রতিভাবান অভিনেত্রী কঙ্কনা’, করণের গলায় ‘কুইনের’ প্রশংসা!

একটি সাক্ষাৎকারে অভিনেতা বিবেক ওবেরয় জানান, "যদি আমি কখনও রাজনীতিতে আসি আমি চাইব গুজরাটের বাদোদারায় বিজেপি প্রতিনিধিত্ব করতে চাই। কেন এই কেন্দ্রকেই বেছে নিলেন বিবেক, উত্তরে তিনি এও জানান যে আমি এই কেন্দ্র থেকে প্রধানমন্ত্রীকে মানুষের ভালবাসা, শ্রদ্ধা পেতে দেখেছি।" উল্লেখ্য, তারকা প্রচারে বিজেপির হয়ে নাম তালিকাভূক্ত রয়েছে বিবেক ওবেরয়ে। প্রসঙ্গত, মোদীর চরিত্রে নিজেকে বসাতে ঠিক কতটা পরিশ্রম করতে হয়েছে তাঁকে একথাও জানিয়েছন অভিনেতা। 

সেন্সর বোর্ডের ছাড়পত্র না-আসায়, বায়োপিক রিলিজের দিন পরিবর্তন করা হয়। অন্যদিকে নির্বাচনের মুখে মোদীর এই বায়োপিক রিলিজ নিয়ে প্রথম থেকেই বিতর্ক তৈরি হয়। নির্বাচনী বিধি লঙ্ঘনের অভিযোগ তুলে, বিরোধীরা আদালতের দ্বারস্থ হন। বলা হয় ভোটের প্রচারের জন্যই বানানো হয়েছে এই ছবি। যদিও, সেন্সর বোর্ডের ছাড়পত্র থাকায় সুপ্রিম কোর্ট ছবির মুক্তিতে স্থগিতাদেশের আর্জি খারিজ করে। নির্বাচনী বিধি লঙ্ঘন হচ্ছে কিনা, তা নিয়ে নির্বাচন কমিশনও এখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি। সব ঠিক থাকলে আগামী ১১ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। 

বিবেক ওবেরয়ের পাশাপাশি ছবিতে রয়েছে বোমান ইরানি, দর্শন কুমার, জারিনা ওয়াহাব, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণান বরখা সেনগুপ্ত-সহ আরও অনেকে।

.