MEIYANG CHANG | Kichchu Chaini Aami: 'কিচ্ছু চাইনি আমি' গান গেয়ে বাংলায় জনপ্রিয় মেইয়াং চ্যাং, প্রশংসায় মাতল নেটপাড়া

 মেইয়াং চ্যাং এবার বাংলা গান গেয়ে বাঙালি শ্রোতাদের মন জয় করলেন। সৃজিত মুখোপাধ্যায়ের অন্যতম জনপ্রিয় ছবি 'শাহজাহান রিজেন্সি'তে অনির্বাণ ভট্টাচার্যের গাওয়া এই গান কিচ্ছু চাইনি আমি দারুণ জনপ্রিয় হয়েছিল। এবার সেই গানই মেইয়াং নিজের গলায় গেয়ে বাঙালি শ্রোতাদের মন জয় করে নিয়েছেন।

Updated By: Mar 28, 2023, 07:04 PM IST
MEIYANG CHANG | Kichchu Chaini Aami: 'কিচ্ছু চাইনি আমি' গান গেয়ে বাংলায় জনপ্রিয় মেইয়াং চ্যাং, প্রশংসায় মাতল নেটপাড়া

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: 'ইন্ডিয়ান আইডল'-র তৃতীয় সিজনের প্রতিযোগী মেইয়াং চ্যাংকে মনে আছে? পেশায় দন্তরোগ বিশেষজ্ঞ হলেও গানে গানে মন জয় করেছিলেন মেইয়াং। ইন্ডিয়ান আইডলের পর থেকেই তাঁর জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল দেশ জুড়ে। সেই মেইয়াং চ্যাং এবার 'কিচ্ছু চাইনি আমি' গেয়ে সাড়া ফেলে দিলেন। তবে শুধু গান নয়, অভিনয় জগতেও বহু মানুষের মন জয় করেছেন এই চিকিৎসক-কাম-গায়ক-কাম-অভিনেতা। বদমাশ কোম্পানি, সুলতান প্রভৃতি বিভিন্ন ছবি ও ওয়েব সিরিজে তিনি অভিনয়ও করেছেন। যথেষ্ট পরিচিতিও লাভ করেছেন। 

আরও পড়ুন :Rakhi Sawant: একজীবনেই 'অমর, আকবর,অ্যান্টনি', ইফতার পার্টির আয়োজন করে ট্রোলড রাখ 

এহেন মেইয়াং চ্যাং এবার বাংলা গান গেয়ে বাঙালি শ্রোতাদের মন জয় করলেন। ২০১৯ সালে সৃজিত মুখোপাধ্যায়ের অন্যতম জনপ্রিয় ছবি 'শাহজাহান রিজেন্সি'তে অনির্বাণ ভট্টাচার্যের গাওয়া এই গান কিচ্ছু চাইনি আমি দারুণ জনপ্রিয় হয়েছিল। এবার সেই গানই মেইয়াং নিজের গলায় গেয়ে বাঙালি শ্রোতাদের মন জয় করে নিয়েছেন। তাঁর গলায় বাংলা গান শুনে প্রশংসা করেছেন খোদ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও। তিনি মেইয়াং চ্যাং-এর ট্যুইটার থেকে গানটি রিট্যুইট করে লিখেছেন-- 'কেয়া বাত'!  
 
শোনা যায় যে, একসময় মোনালি ঠাকুরের সঙ্গে নাকি প্রেমও করেছেন মেইয়াং চ্যাং। যদিও সেই প্রেম বেশি দিন স্থায়ী হয়নি বলেও শোনা যায়। তা যাই হোক, অনেকেই মনে করছেন, প্রেম থাকুক বা না-থাকুক মোনালি ঠাকুরকেই গানটি উৎসর্গ করেছেন মেইয়াং চ্যাং। 

আরও পড়ুন : Priyanka Chopra, Nick Jonas: '৩০ বছরেই মা হওয়ার জন্য ডিম্বাণু জমিয়ে রেখেছিলাম, নিকের সঙ্গে ডেটও করতে চাইনি!'

তাঁর মোনালি-প্রেম যেমন পুরনো, শোনা যায়, বাংলা-প্রেমও  তেমন অনেকদিনের। কাগজে-কলমে তিনি অবাঙালি, ইন্দো-চিনা বংশোদ্ভুত, তবে সেসব বাংলা গানে কোনও অন্তরায় তৈরি করেনি। অবাঙালি হয়েও বাংলার প্রতি তাঁর ভালোবাসা আর বাংলাভাষার এত সুন্দর উচ্চারণ অনেকেরই মন কেড়েছে। সোশ্যাল মিডিয়া জুড়ে গানটি অনেক শেয়ারও হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুগামীর সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি তিনি আবার নিজের সোশ্যাল মিডিয়াপেজে গানটি পোস্টও করেছেন। গানটির কথা দীপাংশু আচার্য্যের, সুর প্রসেনের। ‘হুডখোলা কবিতারা’ অ্যালবামের গান হিসেবেই প্রথম মুক্তি পেয়েছিল এটি। তখন গানটির নাম ছিল 'রাজকুমারীর গান'। পরে সৃজিতের ছবিতে গানটি ব্যবহৃত হয়।

 

সম্প্রতি কলকাতায় এসেছিলেন মেইয়াং চ্যাং। কলকাতা ভ্রমণের সেই রেশ কাটতে না-কাটতেই সোশ্যাল মিডিয়ায় বাংলা গানটি গেয়ে বসলেন তিনি। এর সঙ্গে যে-পোস্টটি করেছেন সেখানে লেখেন-- গত সপ্তাহে খুব ভাল সময় কাটিয়েছি কলকাতায়। 'গল্প করেছি, আড্ডা দিয়েছি'। 'বিরিয়ানি, চিকেন চাপ, ফুচকা সব খেয়েছি। কলকাতা থেকে ফিরে এসেছি, তবে বাংলা আমার সঙ্গেই থাকে সবসময়'। বোঝাই যাচ্ছে, কলকাতা সত্যিই সব সময়ে মেইয়াং চ্যাংয়ের সঙ্গে থাকে! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.