Sonam Kapoor-র জন্য স্কুল থেকে সাসপেন্ড হতে হয়েছিল Arjun-কে

পড়াশোনা থেকে খেলাধুলো, খুনসুটি একসঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। ভাইবোনের অগাধ টান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 2, 2021, 09:38 PM IST
Sonam Kapoor-র জন্য স্কুল থেকে সাসপেন্ড হতে হয়েছিল Arjun-কে

নিজস্ব প্রতিবেদন : সোনম কাপুর, অর্জুন কাপুর, রিয়া কাপুর, জাহ্নবী ও খুশি কাপুর, এরা সকলেই তুতো ভাইবোন। সোনম হলেন অর্জুনের কাকা অনিল কাপুরের মেয়ে। সমবয়সী এই ভাইবোনের বন্ধুত্বের কথা প্রায় সকলেরই জানা। ছোটবেলা থেকে একসঙ্গেই বেড়ে উঠেছেন। পড়াশোনা থেকে খেলাধুলো, খুনসুটি, সবকিছুই একসঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। ভাইবোনের অগাধ টান।

সম্প্রতি, 'সর্দার কা গ্র্যান্ডসন' ছবির প্রচারে এক সাক্ষাৎকার দেন অর্জুন কাপুর। সেখানেই সোনম কাপুরের সঙ্গে ছোটবেলার এক মজাদার মুহূর্ত ভাগ করে নিয়েছেন অর্জুন। তাঁর কথায়, ''সোনম আর আমি এক স্কুলে পড়তাম। আমি আর সোনম দুজনেই বাস্কেটবল খেলতে পছন্দ করতাম। একদিন উঁচু ক্লাসের এক ছেলে সোনমের থেকে বাস্কেট বল নিয়ে নেয়। বলটা ওদের বলে দাবি করে। সোনমের সঙ্গে খারাপ ব্যবহার করে। সোনম সেটা আমায় কাঁদো কাঁদো হয়ে জানায়। ওমনি আমার মাথা গরম হয়ে যায়। ছেলেটি কে জিজ্ঞাসা করতেই, সোনম তাকে দেখিয়ে দেয়। আমি গিয়ে তীব্র গালিগালাজ করি। আমার মুখে গালিগালাজ শুনে ছেলেটি হকচকিয়ে গেছিল। তারপর ও আমায় মারতে শুরু করল। ঘুঁষি খেয়ে আমায় চোখে কালশিটে পড়ে গেছিল।''

আরও পড়ুন-শত্রুঘ্ন সিনহার সঙ্গে প্রেম, গোপনে পাক ক্রিকেটার Mohsin Khan-কে বিয়ে করেছিলেন অভিনেত্রী Reena Roy

আরও পড়ুন-দুর্ঘটনার কবলে 'মিঠাই'-র 'আদিত্য', মাথায় পড়ল ৫টা সেলাই

এখানে ঘটনার শেষ নয়। অর্জুন জানান, এতকিছু পর অর্জুনকেই স্কুল থেকে সাসপেন্ড করা হয়েছিল। কারণ, ঝামেলার সূত্রপাত তিনিই করেছিলেন। পরে অভিনেতা জানতে পারেন, ওই ছেলেটি আবার জাতীয় দলের বক্সিং খেলোয়াড়। ঘটনার পরে অবশ্য অর্জুন সোনমকে জানিয়ে দিয়েছিলেন, এরপর তিনি যেন নিজের ঝামেলা নিজেই মেটান।