ফ্যাশন দুনিয়ায় জনপ্রিয়তায় এখন বাবার মত জনপ্রিয় মাইকেল জ্যাকসনের মেয়ে!

এই পৃথিবীতে খুব কমই মানুষ রয়েছেন, যাঁরা নিজেদের প্রতিভা দিয়ে বিশ্বটাকেও বদলে দিতে পারেন। যাঁকে নিয়ে বিশ্ব জুড়ে একটা মাদকতা তৈরি হয়। সাধারণ মানুষ যাঁদের দেখে প্রেরণা পান। এমনই একজন মাইকেল জ্যাকসন। তাঁকে ঘিরে বিশ্ব জুড়ে উন্মাদনার শেষ নেই। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও কম চর্চা হয়নি। যখন তিনি বেঁচে ছিলেন, প্রচুর মানুষ তাঁর মতো হতে চাইতেন। এখন আর তিনি বেঁচে নেই। কিন্তু তাঁর কন্যা প্যারিস জ্যাকসনও ভবিষ্যত্‌ প্রজন্মের কাছে ফ্যাশনের দৃষ্টান্ত হয়ে উঠতে চলেছেন।

Updated By: May 17, 2016, 06:05 PM IST
ফ্যাশন দুনিয়ায় জনপ্রিয়তায় এখন বাবার মত জনপ্রিয় মাইকেল জ্যাকসনের মেয়ে!

ওয়েব ডেস্ক: এই পৃথিবীতে খুব কমই মানুষ রয়েছেন, যাঁরা নিজেদের প্রতিভা দিয়ে বিশ্বটাকেও বদলে দিতে পারেন। যাঁকে নিয়ে বিশ্ব জুড়ে একটা মাদকতা তৈরি হয়। সাধারণ মানুষ যাঁদের দেখে প্রেরণা পান। এমনই একজন মাইকেল জ্যাকসন। তাঁকে ঘিরে বিশ্ব জুড়ে উন্মাদনার শেষ নেই। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও কম চর্চা হয়নি। যখন তিনি বেঁচে ছিলেন, প্রচুর মানুষ তাঁর মতো হতে চাইতেন। এখন আর তিনি বেঁচে নেই। কিন্তু তাঁর কন্যা প্যারিস জ্যাকসনও ভবিষ্যত্‌ প্রজন্মের কাছে ফ্যাশনের দৃষ্টান্ত হয়ে উঠতে চলেছেন।

১৯৯৮ সালে ৩ এপ্রিল জন্ম হয় মাইকেল জ্যাকসন কন্যা প্যারিসের। সেও যে ভবিষ্যতে বিখ্যাত হতে চলেছেন, তা আগে থেকেই বোঝা গিয়েছিল। আর তাই প্রমাণিত হল। প্যারিসের অসাধারণ সৌন্দর্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তাঁর ফ্যান ফলোয়িং-এর সংখ্যাটা বেশ ঈর্ষা ধরানোর মত। তিনি সুন্দরী ছিলেনই। কিন্তু গত কয়েক বছরে তাঁর সৌন্দর্য এতটাই বেড়েছে যে, তাঁকে কোনও সুপার মডেলের তুলনায় কোনও অংশে কম বলে মনে হচ্ছে না। এতটাই হট অ্যান্ড বোল্ড তিনি।

.