দেশের জন্য ভাল কাজ করে যাব, বললেন নিষিদ্ধ মিকা

অবশেষে এই বিষয়ে মুখ খুললেন বলিউড গায়ক 

Updated By: Aug 19, 2019, 05:22 PM IST
দেশের জন্য ভাল কাজ করে যাব, বললেন নিষিদ্ধ মিকা

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানে গিয়ে গান গাওয়ার অভিযোগে নিষিদ্ধ করা হয় গায়ক মিকা সিংকে। পাকিস্তানে গিয়ে অনুষ্ঠান করার অভিযোগে প্রথমে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন(AICWA) এবং তারপর দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ(FWICE) মিকা সিংকে বয়কট করার সিদ্ধান্ত নেয়। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন বলিউড গায়ক। 

রবিবার নিজের ট্যুইটার হ্যান্ডেলে FWICE-এর সভাপতি বি.এন. তিওয়ারির একটি ভিডিয়োবার্তা শেয়ার করেন মিকা। সেই ভিডিয়োতে তিওয়ারি জানান, গায়কের কাছ থেকে একটি চিঠি পেয়েছেন তাঁরা। সেখানে মিকা জানিয়েছেন, ফেডারেশনের সব সিদ্ধান্ত তিনি মেনে নেবেন। যদি তাঁর কোনও অপরাধ হয়ে থাকে, তবে সমগ্র দেশবাসীর কাছে ক্ষমা চাইতেও তিনি রাজি। 

আরও পড়ুন: তাঁর লিভারের মাত্র ২৫ শতাংশ ভাল রয়েছে, জানালেন 'অসুস্থ' অমিতাভ বচ্চন

পাশাপাশি মিকা আরও অনুরোধ করেন, তাঁর পক্ষের বয়ান না শুনে তাঁকে নিষিদ্ধ করার সিদ্ধান্ত যেন না নেওয়া হয়। এর জন্য ফেডারেশনের সঙ্গে আলোচনায় বসতে রাজি তিনি। প্রসঙ্গত, আগামী মঙ্গলবার মিকা সিংয়ের সঙ্গে আলোচনায় বসতে চলেছে FWICE। 

এরপরই মিকা লেখেন, "আমাকে বোঝার জন্য বি.এন. তিওয়ারি ও ফেডারেশনকে ধন্যবাদ। এতদিন যেমন করে এসেছি, ভবিষ্যতেও আমার দেশ ও সমাজের মানুষের জন্য ভাল কাজ করে যাব। জয় হিন্দ।"

প্রসঙ্গত, ১৫ অগাস্ট পাকিস্তান থেকে ভারতে ফেরার সময়ে আটারি সীমান্তে 'ভারত মাতা কি জয়' বলে স্লোগান দিতে শোনা যায় মিকা সিংকে। সেই ভিডিয়ো নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন মিকা। 

আরও পড়ুন: বিকিনিতে জলে ভাসছেন পূজা, দ্বিতীয় বিয়ের পর খুশিতে উচ্ছ্বল অভিনেত্রী

গত ৮ অগাস্ট পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মুশারফের এক আত্মীয়ের মেয়ের বিয়ের অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মিকাকে আমন্ত্রণ জানানো হয়। সেই উপলক্ষেই করাচিতে যান বলিউডের এই জনপ্রিয় গায়ক। মিকা সিংয়ের ওই অনুষ্ঠানের খবর প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। তারপরেই গায়ককে বয়কটের সিদ্ধান্ত নেয় AICWA ও FWICE। 

.