সাবওয়ের খাবারে ভর্তি ছত্রাক, প্রতিবাদী মিমি অভিযোগ জানালেন কলকাতা পুরসভায়

 মিমির নিশানায় মার্কিন ফুড চেন সংস্থা সাবওয়ে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 20, 2020, 05:10 PM IST
সাবওয়ের খাবারে ভর্তি ছত্রাক, প্রতিবাদী মিমি অভিযোগ জানালেন কলকাতা পুরসভায়

নিজস্ব প্রতিবেদন : অন্যায় দেখলে কখনওই প্রতিবাদ করতে ছাড়েন না মিমি চক্রবর্তী। কিছুদিন আগে তাঁর সঙ্গে অশালীন আচরণ করার জন্য এক ট্যাক্সিচালককে তিনি পুলিসের হাতে তুলে দেন। আর এবার খারাপ খাবার ডেলিভারি করার জন্য ফুঁসে উঠলেন সাংসদ, অভিনেত্রী। মিমির নিশানায় মার্কিন ফুড চেন সংস্থা সাবওয়ে।

ঠিক কী ঘটেছে?

মিমি চক্রবর্তীর টুইট থেকে জানা যাচ্ছে, গত ১৬ সেপ্টেম্বর তিনি ইকোস্পেস এলাকায় শ্যুটিং করছিলেন। ওই এলাকার সাবওয়ের আউটলেট থেকে মিমি বার্গার জাতীয় একটি খাবার অর্ডার করেন। তবে যে বার্গারটি তাঁকে ডেলিভারি করা হয়েছিল, তাতে ছত্রাকে ভর্তি। আর তাতেই বেজায় বিরক্ত হন মিমি। দেরি না করে টুইটে পুরো বিষয়টি তুলে ধরেন মিমি। ট্যাগ করেন সাবওয়ে ইন্ডিয়া-কেও। লেখেন, ''যে সমস্ত মানুষজন সাবওয়ে থেকে খাবার অর্ডার করেন, তাঁরা দ্বিতীয়বার ভাবুন।'' পাশাপাশি কলকাতা পুরসভার খাদ্য দফতরেও লিখিত অভিযোগ জানিয়েছেন মিমি।

আরও পড়ুন-অনলাইনে কেনাকাটা করছি, তবে সামনে থেকে দেখে কেনার মজাটা মিস করছি : মনামী

আরও একটি টুইটে মিমি সাবওয়ে ইন্ডিয়ার উদ্দেশ্য লেখেন, কতদিনের বাসি খাবার বিক্রি করছেন? আপনার গ্রাহকরা, যাঁদের মাধ্যমে সাম্রাজ্য  গড়েছেন, তাঁদেরই স্বাস্থ্যের বিনিময়ে এইসব করছেন।

সাবওয়ের মতো জনপ্রিয় মার্কিন ফুড চেন কোম্পানির এই কাজে বেজায় চটেছেন নেটিজেনরাও। তাঁরা মিমি এই প্রতিবাদকে সমর্থন করেছেন।

আরও পড়ুন-বিয়ের পর প্রথম পুজো, মিথিলাকে কী উপহার দিলেন সৃজিত?

.