SOS Kolkata-র প্রথম দিনের শ্যুটিংয়ের নানান মুহূর্তের ভিডিয়ো প্রকাশ্যে আনলেন মিমি

ছবির শ্যুটিংয়ের প্রস্তুতি থেকে শ্যুটিং শুরুর কিছু ঝলক নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রকাশ্যে আনলেন সাংসদ, অভিনেত্রী মিমি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 25, 2020, 09:33 PM IST
SOS Kolkata-র প্রথম দিনের শ্যুটিংয়ের নানান মুহূর্তের ভিডিয়ো প্রকাশ্যে আনলেন মিমি

নিজস্ব প্রতিবেদন :  লকডাউনের কারণে, বহুদিন থেকে থমকে ছিল বাংলা ছবির শ্যুটিং। অবশেষে মিমি-নুসরতের ছবির হাত ধরেই লকডাউনের পরবর্তী সময়ে বাংলা ছবির শ্যুটিং শুরু হয়েছে। ছবির নাম SOS KOLKATA। ইতিমধ্যেই সামনে এসেছে ছবির শ্যুটিংয়ের বেশকিছু মুহূর্ত। পরিচালক অংশুমান প্রত্যুষের এই ছবিতে মিমি, নুসরতের বিপরীতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। এবার ছবির শ্যুটিংয়ের প্রস্তুতি থেকে শ্যুটিং শুরুর কিছু ঝলক নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রকাশ্যে আনলেন সাংসদ, অভিনেত্রী মিমি।

বহুদিন পর শ্যুটিং শুরু, তাই কিছুটা উৎসাহ নিয়েই ভোরে উঠে প্রস্তুতি নিতে দেখা গেল মিমি চক্রবর্তীকে। পুজো করে, প্রাতরাশ খেয়েই শ্যুটিংয়ের জন্য বের হলেন অভিনেত্রী। বহুদিন পর কর্মক্ষেত্রের সহযোগী, বন্ধু, কলাকুশলীদের সঙ্গে আবারও দেখা, তাই আলাদা করে উৎসাহ ধরা পড়ল মিমির চোখে মুখে। শ্যুটিং স্পটে পৌঁছে ঠিক কী কী করলেন, কীভাবে সতর্কতা মেনে শ্যুটিং হল তার সবই নিজের ইউটিউব ভিডিয়োতে তুলে ধরেছেন সাংসদ, অভিনেত্রী। মিমির ভিডিয়োতে, নুসরত, যশ সহ শ্যুটিং সেটের আরও অনেক কলাকুশলীকেই দেখা গেল। চলুন দেখে নেওয়া যাক, কী কী ঘটেছে SOS কলকাতার প্রথম দিনের শ্যুটিংয়ে...

আরও পড়ুন-''বলিউডের একটা গ্যাং আমার বিরুদ্ধেও গুজব রটাচ্ছে'', বিস্ফোরক অস্কারজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমান

আরও পড়ুন-''রাজা তো মর গ্যায়া, রানি আভি জিন্দা হ্যায়'','দিল বেচারা'য় যেন নিজের গল্পই বললেন সুশান্ত!

জানা যাচ্ছে, সন্ত্রাসের কবল থেরে কীভাবে বাঁচবে এই শহর কলকাতা? সেই গল্পই বলবে মিমি-নুসরতের নতুন ছবি SOS Kolkata ছবি। ছবিটির প্রযোজনায় রয়েছে পরিচালক অংশুমান প্রত্যুষের প্রযোজনা সংস্থা প্রত্যুষ প্রোডাকশন ও এনা সাহার নতুন প্রযোজনা সংস্থা জারিক এন্টারটেইনমেন্ট। শ্যাুটিংয়ে একেবারেই রাফ অ্যান্ড টাফ লুকে ধরা পড়েছেন নুসরত জাহান। জানা যাচ্ছে, ছবিতে অ্যান্টি টেররিজ়ম স্কোয়াডের এক কর্মীর ভূমিকায় দেখা যাবে নুসরতকে। অ্যান্টি টেররিজ়ম স্কোয়াডের অফিসারের ভূমিকায় যশ দাশগুপ্তকে দেখা যাবে বলে জানা যাচ্ছে অন্যদিকে ছবিতে একেবারে অন্যরকম লুকে ধরা দিতে চলেছেন মিমি চক্রবর্তী। সাদা শাড়ি, সিঁথিতে সিঁদুর,কপালে টিপ, আর হালকা লিপস্টিকে বেশ মোহময়ী দেখাচ্ছিল তাঁকে।