সাহস থাকলে ঈদে মজার ভিডিয়ো করুন, 'শিব'রূপী মীরকে কটাক্ষ নেটিজেনদের

মীরকে সরাসরি চ্য়ালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন কিছু কট্টরপন্থী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 7, 2021, 06:53 PM IST
সাহস থাকলে ঈদে মজার ভিডিয়ো করুন, 'শিব'রূপী মীরকে কটাক্ষ নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন : কয়েকদিন আগের ঘটনা, ছোটবেলার দুর্গাপুজোর অভিজ্ঞতা শেয়ার করে ট্রোল হয়েছিলেন সঞ্চালক মীর (Mir Afsar Ali)। যা নিয়ে পরে সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ, হতাশা উগরে দেন মীর। ঘটনার রেশ কাটার আগেই ফের একবার শিব-দুর্গাকে নিয়ে মজার ভিডিয়ো বানিয়ে ট্রোল হতে হল কৌতুকশিল্পী তথা সঞ্চালককে। মীরকে সরাসরি চ্য়ালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন কিছু কট্টরপন্থী।

ঠিক কী ঘটেছে?

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা একটি রেডি চ্য়ানেলের ভিডিয়োতে দেখা যাচ্ছে, শিব সেজেছেন মীর (Mir Afsar Ali) আর সঞ্চালিকা শ্রীকে দেখা যাচ্ছে দুর্গার বেশে। আর সায়ক সেজেছেন কার্তিক। মা দুর্গার বাপের বাড়ি যাওয়া নিয়েই মজা করে বানানো হয়েছে ভিডিয়োটি। শিব-দুর্গাকে নিয়ে এমন মশকরা করার জন্যই এবার মীরের উপর চটেছেন কিছু কট্টোরপন্থীরা। কেউ প্রশ্ন তুলেছেন, ''কেন এই লোকটি দুর্গা মাকে নিয়ে মজা করে, নিজের দেবতাকে নিয়ে মজা করে কেন ভিডিয়ো বানান না।'' কেউ আবার ধর্মীয় বিষয়ের উপর এমন সস্তা ভিডিয়ো বানানোর জন্য রিপোর্ট করার হুমকি দিয়েছেন। কেউ আবার লিখেছেন, ''সাহস থাকলে ঈদের সময় মহম্মদকে নিয়ে একটা মজার ভিডিয়ো বানিয়ে দেখান...''

আরও পড়ুন-'মুসলমান মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ', ধর্মীয় গোঁড়ামির শিকার হয়ে হতাশ Mir

তবে সকলেই যে মীর (Mir Afsar Ali)কে এমন আক্রমণ করেছেন, তেমনটাও নয়, অনেকেই আবার এই ভিডিয়োর নিচে মীরের রসবোধের প্রশংসা করেছেন। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার কিছু লোকজনের ধর্মীয় গোঁড়ামির শিকার হয়েছেন মীর (Mir Afsar Ali)। কিছুদিন আগে গণেশ-চতুর্থী উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েও ট্রোল হতে হয়েছিল মীরকে। ফের একবার একই ঘটনার শিকার তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)