এবার নারদ রূপে মীর

নারদ নিয়ে এখন রাজ্য রাজনীতি তোলপাড়। ভোটের মুখে নারদ নিউজের স্টিং অপারেশন রাজ্য রাজনীতিতে নয়া মাত্রা যোগ করেছে। বিরোধীরা স্বাভাবিকভাবেই এই ঘটনা থেকে ফায়দা তুলতে রাস্তায় নেমেছে। শাসক দল ব্যস্ত অস্বস্তি ঢাকতে। কিন্তু সে তো গেল রাজনীতির কথা। আর বিনোদন! না, বিনোদনের বাকিরা কে কী করছে, তা জানা নেই, কিন্তু মীর আছেন মীরেই। নারদ নিউজের ভরাবাজারে একেবারে নারদ সাজেই নিজেকে সাজিয়ে ময়দানে নেমেছেন মীর।

Updated By: Mar 15, 2016, 08:48 PM IST
এবার নারদ রূপে মীর
ছবি ফেসবুক থেকে

পার্থ প্রতিম চন্দ্র: নারদ নিয়ে এখন রাজ্য রাজনীতি তোলপাড়। ভোটের মুখে নারদ নিউজের স্টিং অপারেশন রাজ্য রাজনীতিতে নয়া মাত্রা যোগ করেছে। বিরোধীরা স্বাভাবিকভাবেই এই ঘটনা থেকে ফায়দা তুলতে রাস্তায় নেমেছে। শাসক দল ব্যস্ত অস্বস্তি ঢাকতে। কিন্তু সে তো গেল রাজনীতির কথা। আর বিনোদন! না, বিনোদনের বাকিরা কে কী করছে, তা জানা নেই, কিন্তু মীর আছেন মীরেই। নারদ নিউজের ভরাবাজারে একেবারে নারদ সাজেই নিজেকে সাজিয়ে ময়দানে নেমেছেন মীর।

নিজের ফেসবুক পেজে মীর এই ছবি আপলোড করেছেন। বোঝাই যাচ্ছে ছবির টাইমিংটা কোহলির অফ ড্রাইভের মত একেবারে পিকচার পারফেক্ট হয়েছে। অনেকে বলছেন, এটা নাকি মিরাক্কেলের শ্যুটিংয়ের ছবি। নারদ নিউজের স্টিং অপারেশনের মতই এ খবরটারও সত্যতা যাচাই করা হয়নি। যা আপলোড করা হয়েছে, সেটাকে একটু বেঁকিয়ে মানে করে আপনাদের বললাম। বাকিটা আপনি বুঝে নিন। সাধে কী বলে মীরের আক্কেল জ্ঞানটা বেশি বলেই মীরাক্কেলটা এত ফাটিয়ে চলে।

Tags:
.