সিক্ত Swastika-র জন্য শায়েরি লিখলেন Mir, দিলেন লভ ইমোজিও

সাহসী ছবির ক্যাপশনে উঠে এল শেক্সপিয়রের লেখা দু লাইন

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 17, 2021, 03:12 PM IST
সিক্ত Swastika-র জন্য শায়েরি লিখলেন Mir, দিলেন লভ ইমোজিও

নিজস্ব প্রতিবেদন: কোভিড আবহে অনবরত মানুষের পাশে থেকেছেন, নিজের পেজ থেকে ফ্যানদের সুবিধার্থে শেয়ার করেছেন বিভিন্ন তথ্য। কখনও বিতর্ক, কখনও ট্রোলিং ঘিরে থাকে তাঁকে। তিনি টলিউডে অন্য়তম সেরা অভিনেতা স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। ফের হট অবতার তুলে ধরলেন নিজের সোশ্য়াল মিডিয়ায়।

আরও পড়ুন: জুলাইয়ে খুলবে প্রেক্ষাগৃহ! কবে মুক্তি পাবে অক্ষয়, রণবীর, জনের এই ছবি?

রাতভর বৃষ্টিতে জলমগ্ন গোটা শহর। দারুণ আবহাওয়া উপভোগ করছেন সকলে। প্রকৃতি যেন আরও সুন্দর হয়ে উঠেছে। সবুজের মাঝে ঝিরঝির বৃষ্টি। এরই মাঝে এক সাহসী ছবি পোস্ট করলেন স্বস্তিকা। বৃষ্টিতে ভিজলেন নায়িকা! সারা শরীর জলের ফোঁটা, নো মেক আপ লুক, ভিজে চোখের পাতা, হাইলাইটেড ঠোঁটে হালকা গোলাপি লিপ টিন্ট, নায়িকার চাহনিতেই কুপোকাত ফ্যানেরা। 


 
নিজের এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাঁর ক্যাপনে উঠে আসে শেক্সপিয়রের লেখা। তিনি লেখেন- ‘I pray you, do not fall in love with me, For I am falser than vows made in wine’।  স্বস্তিকার ইনস্টাগ্রামে পোস্ট করা এই ছবির কমেন্ট সেকশনে উঁকি দিয়ে দেখা গেল গুলজারের লেখা একটি শায়েরি নায়িকাকে ডেডিকেট করেছেন মীর (Mir Afsar Ali)। তিনি লেখেন-

'Udti udti si nazar, 
Mujhko chhuuun jaaye agar, 
Ek tasleem ko har baar
 Meri aankh jhuki hai
Aap ko dekh ke badi der se
Meri saans ruki hai…'

 

লভ ইমোজি দিয়ে সেই কমেন্টে মীর লিখেছেন গুলজার যেন তোমার জন্য়ই এই লাইন লিখেছিলেন। নেটিজেনরা লভ, লাইকে ভরিয়ে দিয়েছেন নায়িকার ইনস্টাগ্রাম। বাদ যান নি বরখাও। সিক্ত স্বস্তিকার ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)