নুসরতকে একহাত নিলেন মীর, মজার ছলেই মীরের পোস্ট ঘিরে জল্পনা

নাম না করেই 'তুরস্ক' নিয়ে পোস্ট মীরের

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 13, 2021, 12:12 AM IST
নুসরতকে একহাত নিলেন মীর, মজার ছলেই মীরের পোস্ট ঘিরে জল্পনা

নিজস্ব প্রতিবেদন: বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না নুসরতের। প্রতিদিনই শিরোনামে উঠে আসছে তাঁর নাম। বারবারই কটাক্ষের মুখে পড়ছেন অভিনেতা। সকলের উপস্থিতিতে ধুমধাম করে বিয়ে করার পর, বর্তমানে তাঁর সোশ্যাল মিডিয়া ভরে থাকছে কুমন্তব্যে। এবার এই দলে নাম লেখালেন মীর (Mir Afsar Ali)।

আরও পড়ুন:সাহসী তাপসীর 'হাসিন দিলরুবা'-র ট্রেলার প্রকাশ্যে, উৎসাহ বাড়ছে দর্শকের

নুসরতের মন্তব্য নাড়িয়ে দিয়ে গিয়েছে সকলকে। নিখিলকে প্রকাশ্যে বিয়ে করেও সেই সম্পর্ককে ‘লিভ-ইন’ বলায় অভিনেত্রী-সাংসদকে ক্রমাগত আক্রমণ করছেন সকলে। শুক্রবার ইউরো কাপে ইটালি এবং তুরস্ক লড়েছিল। সেই ম্যাচে ইটালির জয় হয়, হার মানে তুরস্ক। এই তুরস্কেই ধুমধাম করে বিয়ে করেছিলেন নুসরত (Nusrat Jahan)। প্রথম ম্যাচ চলাচালীনই মীরের একটি পোস্ট ফের উস্কে দেয় জল্পনা। যদিও নুসরতের নাম নিয়ে বা তাঁকে সরাসরি আক্রমণ করেন নি অভিনেতা। মীর তাঁর পোস্টে লেখেন, ‘ এটি ইউরো কাপ ২০২০, এখানে আজ ইটালির সঙ্গে আর একটা দেশের খেলা যে দেশে কেউ এক জন বিয়ে করেছিলেন, বা করেননি’।

নুসরত জানিয়েছিলেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুসারে তাঁদের বিয়ে অবৈধ। তাঁরা রেজিষ্ট্রিও করেন নি। আর দুই ভিন্ন ধর্মাবলম্বী মানুষের বিয়ের ক্ষেত্রে যা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর তাই তিনি এবং নিখিল সহবাস করেছেন, তাঁদের বিয়েই হয় নি। মীরের এই পোস্ট সেই কথাই তুলে ধরেছেন বলে মনে করছেন নেটিজেনরা। এর আগেও শ্রীলেখা ও তথাগত এই প্রসঙ্গে মুখ খোলেন।