সীতার চরিত্রে ১২ কোটি দাবি! 'বয়কট করিনা খান', ডাক নেটিজেনদের

রামায়ণকে সিলভারস্ক্রিনে আনতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। 

Updated By: Jun 13, 2021, 12:07 AM IST
সীতার চরিত্রে ১২ কোটি দাবি! 'বয়কট করিনা খান', ডাক নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: অনস্ক্রিনে 'মা সীতা'র ভূমিকায় অভিনয়ের জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এই খবর ছড়িয়ে পড়তেই নেটমাধ্যমে শুরু হল 'বয়কট করিনা খানের'র ডাক। 

রামায়ণকে সিলভারস্ক্রিনে আনতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। ওই ছবিতে সীতার ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে করিনা কাপুর খানকে (Kareena Kapoor Khan)। এজন্য সইফ-জায়া নাকি ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন! এতেই ক্ষুব্ধ হয়েছে নেট নাগরিকদের একাংশ। #BoycottKareenaKhan ডাক ট্রেন্ডিং হয়েছে টুইটারে। কেউ লিখেছেন, কীভাবে মাদকাসক্ত মা সীতার ভূমিকায় অভিনয় করতে পারেন? কারও বক্তব্য, কঙ্গনা রানাওয়াতকে প্রস্তাব দেওয়া হোক। কারও কটাক্ষ, সীতা নয় সূর্পনখার ভূমিকায় মানাবে করিনাকে। কারও প্রশ্ন, তৈমুরের মা কীভাবে সীতা হতে পারে?       

 

একটি সূত্র জানাচ্ছে, সাধারণত ৬ থেকে ৮ কোটি টাকা পারিশ্রমিক চান করিনা (Kareena Kapoor Khan)। কিন্তু 'পিরিয়ড ড্রামা'য় ৮ থেকে ১০ মাস সময় দিতে হবে। প্রস্তুতিও বিস্তর। সে কারণে অতিরিক্ত পারিশ্রমিক দাবি করেছেন অভিনেত্রী। যদিও এব্যাপারে আনুষ্ঠানিকভাবে নির্মাতা বা অভিনেত্রীর তরফে কোনও বিবৃতি আসেনি। 

 

আরও পড়ুন- সাহসী তাপসীর 'হাসিন দিলরুবা'-র ট্রেলার প্রকাশ্যে, উৎসাহ বাড়ছে দর্শকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)