সাহসী তাপসীর 'হাসিন দিলরুবা'-র ট্রেলার প্রকাশ্যে, উৎসাহ বাড়ছে দর্শকের

রহস্য-রোমাঞ্চে ভরপুর ছবির ট্রেলার

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 12, 2021, 11:47 PM IST
সাহসী তাপসীর 'হাসিন দিলরুবা'-র ট্রেলার প্রকাশ্যে, উৎসাহ বাড়ছে দর্শকের

নিজস্ব প্রতিবেদন: সাহসী তাপসী পান্নো। প্রকাশ্যে এল 'হাসিন দিলরুবা' ছবির ট্রেলার । এই ছবির প্রথম লুক প্রকাশ্যে আসা মাত্রই টিজারের মধ্যে থেকে বিভিন্ন স্ক্রিন শট ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাপসীর লুকও বেশ আকর্ষণীয়। ৩০ সেকেন্ডের এই টিজার ছিল জমজমাট, এবার ট্রেলারের একের পর এক দৃশ্য রহস্য-রোমাঞ্চে ভরপুর। এবার ট্রেলার যেন আরও প্রত্যাশা বাড়িয়ে দিয়ে গেল। বিক্রান্ত ও তাপসীর রোম্যান্স, অ্যাকশন দৃশ্য সবই নজর কাড়ল। তাপসী অবশ্য় একইরকম সাহসী। তাঁর অভিব্যক্তি, তাঁর বডি ল্যাঙ্গুয়েজে আবারও কাত দর্শক।

আরও পড়ুন: ১৭ দিনের শিশুকে নতুন জীবন দিলেন রাজ, পরিবারের কাছে ত্রাতা হয়ে এলেন বিধায়ক

ছবিতে যৌণতা যেমন রয়েছে তেমনই রয়েছে প্রতারণা। সাহসী দৃশ্য থেকে অ্যাকশন সিন, সমান সাবলীল তাপসী। মার্ডার মিস্ট্রি পরিচালনায় বিনিল ম্যাথু। প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ এল রাই। বিক্রান্তের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ তাপসী, জড়িয়ে পরেন বিবাহ বহির্ভূত সম্পর্কে। সেইসময় হর্ষবর্ধন রানের সঙ্গে স্ক্রিনশেয়ার করতে দেখা যাবে তাপসীকে। 

 

এই ছবিকে কোনও নির্দিষ্ট ধারার মধ্যে বেঁধে ফেলা যাবে না। এই ধরণের একটা চিত্রনাট্য মানুষ পছন্দ করবে আশা নির্মাতাদের। আগামী ২রা জুলাই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘হাসিন দিলরুবা’। টিার মুক্তির পর থেকেই যেভআবে চর্চায় রয়েছে এই থবি তাতে বোঝাই যাচ্ছে স্ট্রিমিং শুরুর অপেক্ষা। দর্শকের উৎসাহ তুঙ্গে।