TRP: গাঁটছড়া ও মিঠাইয়ের হাড্ডাহাড্ডি টক্কর, প্রথম স্থান দখল করল কোন ধারাবাহিক?

তৃতীয় স্থানে রয়েছে লালন ফুলঝুড়ির ধুলোকণা(dhulokona)। এই ধারাবাহিকের চিত্রনাট্যে অনেকটাই বদল এসেছে। সেই বদল সাদরে গ্রহণ করেছে দর্শক। 

Updated By: May 26, 2022, 06:48 PM IST
TRP: গাঁটছড়া ও মিঠাইয়ের হাড্ডাহাড্ডি টক্কর, প্রথম স্থান দখল করল কোন ধারাবাহিক?

নিজস্ব প্রতিবেদন: বুধবারই ছিল মিঠাইয়ের উচ্ছেবাবু সিডের আর্থাৎ আদৃত রায়ের জন্মদিন। এদিন পর্দার সিদ্ধার্থের সঙ্গে দেখা করতে দলে দলে তাঁর অনুরাগীরা ভিড় জমিয়েছিল ভারতলক্ষ্মী স্টুডিওতে। কেউ এনেছিল পায়েস কেউ এনেছিল বিশেষ উপহার। কিন্তু সিডের জন্মদিনের পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার সামনে এল এই সপ্তাহের টিআরপি। সেই তালিকায় একটু জন্য জন্মদিনের উপহারটা আরও জোরদার হল না সিডের। মাত্র ০.১ নম্বর কম পেয়ে দ্বিতীয়স্থানে রয়ে গেল মিঠাই(Mithai)। 

এবারও প্রথম স্থান দখলে রাখল গাঁটছড়া(Gantchhora)। ঋদ্ধিমান ও খড়ির প্রেম জমে উঠেছে পর্দায়। সেই প্রেম যে দর্শক বেশ পছন্দ করছে তা জানান দিচ্ছে ধারাবাহিকের টিআরপি। ৮.১ নম্বর পেয়ে এই সপ্তাহে প্রথম স্থানে রয়েছে গাঁটছড়া। দ্বিতীয় স্থানে রয়েছে মিঠাই। তৃতীয় স্থানে রয়েছে লালন ফুলঝুড়ির ধুলোকণা(dhulokona)। এই ধারাবাহিকের চিত্রনাট্যে অনেকটাই বদল এসেছে। 

প্রথম- গাঁটছড়া (৮.১)
দ্বিতীয়- মিঠাই (৮.০)
তৃতীয়- ধূলোকণা (৭.৭)
চতুর্থ- আলতা ফড়িং (৭.৫)
পঞ্চম- গৌরী এলো (৭.৪)

ষষ্ঠ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.১)
সপ্তম- মন ফাগুন (৬.৬)
অষ্টম- অনুরাগের ছোঁয়া (৬.৪)
নবম- উমা (৫.৯)
         আয় তবে সহচরী (৫.৯)
দশম- এই পথ যদি না শেষ হয় (৫.৭)
          খেলনা বাড়ি (৫.৭)

প্রথম সপ্তাহ থেকেই প্রথম দশে জায়গা করে নিয়েছে খেলনা বাড়ি। অন্যদিকে এই একই টাইম স্লটে বৌমা একঘর জায়গা করে নিতে পারেনি। সবমিলিয়ে এই সপ্তাহে প্রথম দশে জায়গা করে নিয়েছে এক ডজন ধারাবাহিক। 

আরও পড়ুন: TV Actress: চলন্ত গাড়িতে ভেঙে পড়ল গাছ, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ছোটপর্দার অভিনেত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.