TRP List: প্রথম তিনে জায়গা পেল না 'মিঠাই', শীর্ষে খড়ি-ঋদ্বিমানের 'গাঁটছড়া'

মিঠাইয়ের ফ্যানেদের জন্য দুঃসংবাদ। 

Updated By: Feb 10, 2022, 01:46 PM IST
TRP List: প্রথম তিনে জায়গা পেল না 'মিঠাই', শীর্ষে খড়ি-ঋদ্বিমানের 'গাঁটছড়া'

নিজস্ব প্রতিবেদন: আক্ষরিক অর্থে অঘটন 'মিঠাই'(Mithai) অনুরাগীদের কাছে। টিআরপি (TRP) তালিকায় বড়সড় হেরফের। বিগত কয়েকমাস ধরে টিআরপি তালিকায় শীর্ষেস্থানে ছিল 'মিঠাই'। এবার শীর্ষ তো নয়ই, প্রথম তিনেই জায়গা পেল না এই ধারাবাহিক। টিআরপি তালিকায় মিঠাইকে হারিয়ে দিল খড়ি। বিয়ে নিয়ে তোলপাড় চলছে সিংহ রায় পরিবারে। টানটান গল্প ও অভিনয়ের জোরে প্রথমস্থানে অটুট থাকল 'গাঁটছড়া'(Gantchora)। গত সপ্তাহেও তাঁরা ছিল শীর্ষে। ১০.১ নম্বর পেয়ে এবার সেই জায়গা ধরে রাখল এই ধারাবাহিক। দ্বিতীয় স্থানে রয়েছে 'ধুলোকণা'(Dhulokona)। গানের প্রতিযোগিতা থেকে ভালোই নম্বর পেয়েছে লালন-ফুলঝুড়ি। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৯.৮। 

তৃতীয় স্থানে রয়েছে 'মনফাগুন'। ধুলোকণার থেকে মাত্র ০.১ নম্বর কম পেয়েছে এই ধারাবাহিক। তাদের প্রাপ্ত নম্বর ৯.৭। অবনতি হয়েছে 'আলতা ফড়িং'য়ের। প্রথম স্থান থেকে একেবারে চতুর্থ স্থানে নেমে এসেছে এই ধারাবাহিক। ফড়িংকে ফিরে যেতে হবে তাঁর গ্রামে নাকি তাঁর জায়গা হবে হোমে। সেই নিয়ে চলছে টানাপোড়েন। ৯.৫ নম্বর পেয়েছে 'আলতা ফড়িং'। তবে সবচেয়ে বেশি যে ধারাবাহিকের অধঃপতন হয়েছে, তা হল মিঠাই। প্রথম থেকে একেবারে পঞ্চম স্থানে নেমে এসেছে এই ধারাবাহিক। মোদক পরিবারের ফ্যানেদের জন্য সত্যিই তা দুঃসংবাদ। মিঠাইয়ের প্রাপ্ত নম্বর ৯.২। 

সরস্বতী পুজোয় সহচরীর পরিবারেও ছিল চমক। সরস্বতী পুজোর আয়োজন করেছিল তাঁরা। এই সপ্তাহে ৯.১  অর্থাৎ মিঠাইয়ের থেকে মাত্র ০.১ নম্বর কম পেয়ে 'আয় তবে সহচরী' রয়েছে ষষ্ঠস্থানে। অন্যদিকে খুকুমণিতেও আসতে চলেছে নয়া মোড়। বিচ্ছেদ হয়েছে খুকু ও রাজকুমারের। প্রোমোতে দেখা যাচ্ছে ফের বিয়ের আসনে বসতে চলেছে তাঁরা। কিন্তু দ্বিতীয় বিয়ে করতে চায় না রাজকুমার। ৮.১ নম্বর পেয়ে সপ্তম স্থানে রয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি'। অষ্টম স্থানে রয়েছে 'পিলু'। তাদের প্রাপ্ত নম্বর ৭.৪। নবম ও দশম স্থানে রয়েছে 'উমা' (৭.৩) ও 'গঙ্গারাম' (৭.০)। 

আরও পড়ুন: Viral Video: 'স্বাধীনতার যুদ্ধে সামিল ছিল আমার পরিবার' বিতর্কের মাঝে ভাইরাল শাহরুখের পুরনো ভিডিও

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.