Mithun Chakraborty: বাবার অসুস্থতার খবর পেয়েই শহরে মিমো, রবিবার কেমন আছেন মিঠুন?

Mithun Chakraborty Hospitalised: শনিবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন মিঠুন চক্রবর্তী। তার আচমকা অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। তাঁকে হাসপাতালে নিয়ে যান সোহম চক্রবর্তী। পরবর্তীতে তাঁকে দেখতে হাসপাতালে হাজির হন দেবশ্রী রায় থেকে শুরু করে রাজ চক্রবর্তী, দেব। শনিবারই শহরে আসেন মিঠুন-পুত্র মিমো। রবিবার তাঁকে দেখতে যান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত ভট্টাচার্য। 

Updated By: Feb 11, 2024, 07:05 PM IST
Mithun Chakraborty: বাবার অসুস্থতার খবর পেয়েই শহরে মিমো, রবিবার কেমন আছেন মিঠুন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবারের থেকে রবিবার অনেকটাই ভালো আছেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। হাসপাতাল সূত্রে পাওয়া  পেশীর দুর্বলতা কমেছে। ফিজিওথেরাপি হয়েছে আজ। স্পিচ থেরাপিস্টরাও পরীক্ষা করেছেন। শারীরিক অবস্থা স্থিতিশীল। 

রবিবার মিঠুন চক্রবর্তীকে দেখতে যান বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত ভট্টাচার্য। হাসপাতাল থেকে বেরিয়ে তিনি বলেন, 'মিঠুন চক্রবর্তী সত্যিকারের ফাইটার। উনি বারবার ফিরে এসেছেন। আজ সেই ফাইটার ফর্মেই ফিরেছেন। উনি চাইছেন যে সোমবার থেকেই শ্যুটিং শুরু করবেন কিন্তু চিকিত্সকেরা তাঁকে আরও কয়েকদিন তাঁকে বিশ্রাম নিতে বলেছেন। খুব তাড়াতাড়ি শ্যুটিং শুরু করবেন'। 

আরও পড়ুন- Dev| Abhishek Banerjee: অভিষেকের সঙ্গে বৈঠকে গলল বরফ, নির্বাচনে দাঁড়াতে রাজি দেব!

বাবার শারীরিক অসুস্থতার খবর পেয়ে শনিবার রাতেই মুম্বই থেকে কলকাতায় এসেছেন মিঠুনের বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো। রবিবার সকালে মিঠুনকে দেখতে হাসপাতালে আসেন মিমো। জানা যায় দু’জনের মধ্যে দীর্ঘ ক্ষণ কথাবার্তা হয়। মিঠুনের সঙ্গেই হাসপাতালে ছিলেন মিমো। বরাবরই দেবকে নিজের ছেলের মতো বলেন মিঠুন। শনিবার রাত ৯টা নাগাদ মিঠুনকে দেখতে যান দেব। 

শনিবার সকালেই অসুস্থতা নিয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন মিঠুন চক্রবর্তী। সকালে ৯.৪০ মিনিটে তাঁকে হাসপাতালে নিয়ে আসেন সোহম চক্রবর্তী। জানা যায় যে সকালে শ্যুটিং আসার আগে মিঠুন চক্রবর্তী অনুভব করেন যে তাঁর ডান হাতে কিছুটা দুর্বলতা আছে, সেই সময়ই তাঁকে হাসপাতালে নিয়ে আসেন সোহম। হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল আছেন মিঠুন চক্রবর্তী। শনিবার হাসপাতালে নিয়ে আসার পরেই তড়িঘড়ি এমআরআই করা হয়, এরপরেই জানা যায় যে ব্রেন স্ট্রোক হয়েছে তাঁর। এরপর তাঁকে নিউরো আইসিইউতে রাখা হয় তবে পরবর্তীকালে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে।

আরও পড়ুন- Koushani Mukherjee: টলিউডে হাতে কাজ নেই? এবার বাংলাদেশে পাড়ি কৌশানীর...

বর্তমানে সোহম চক্রবর্তীর প্রযোজনায় 'শাস্ত্রী' ছবির শ্যুটিং করছেন মিঠুন চক্রবর্তী। ছবির পরিচালক পথিকৃত বসু। গত ৩০ জানুয়ারি থেকেই চলছে শ্যুটিং। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে সোহম ও মিঠুনকে। এখনও ১০-১২ দিনের শ্যুটিং বাকি। জানা যাচ্ছে সোমবারই হাসপাতাল থেকে ফিরছেন মহাগুরু। তারপরে কিছুদিন বিশ্রাম নিয়েই খুব জলদি শ্যুটিং ফ্লোরে ফিরবেন মিঠুন চক্রবর্তী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.