করোনা আক্রান্ত টলিউড অভিনেত্রী র‍্যাচেল, দ্রুত আরোগ্য কামনা ঋতুপর্ণা, দেব, রুক্মিণীর

 দ্রুত আরোগ্য কামনা করেছেন টলিউড তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত, দেব, রুক্মিণী সহ অন্যান্যরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 12, 2020, 02:36 PM IST
করোনা আক্রান্ত টলিউড অভিনেত্রী র‍্যাচেল, দ্রুত আরোগ্য কামনা ঋতুপর্ণা, দেব, রুক্মিণীর

নিজস্ব প্রতিবেদন : করোনা আক্রান্তে মডেল, অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট। এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। আর একথা নিজেই টুইট করে জানান র‌্যাচেল। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন টলিউড তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত, দেব, রুক্মিণী সহ অন্যান্যরা।

শনিবার রাতে একটি টুইট করেন র‌্যাচেল হোয়াইট। তাতে তিনি লেখেন, ''আমার কোভিড-১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ। আমি হোম কোয়ারেন্টাইনে রয়েছি। আমার জন্য প্রার্থনা করুন, যাতে আমি দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।'' 

আরও পড়ুন-করোনা আক্রান্ত অনুপম খেরের মা, ভাই সহ পরিবারের ৪ জন

মডেল, অভিনেত্রী র‌্যাচেল হোয়াইটের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া মাত্রই তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন ঋতুপর্ণা সেনগুপ্ত, দেব, রুক্মিণী মৈত্র সহ অন্যান্যরা।

প্রসঙ্গত, বলিউড ও টলিউড উভয় ফিল্ম ইন্ডাস্ট্রিতেই কাজ করেছেন র‌্যাচেল। 'উঙ্গলি' ছবিতে ইমরান হাশমির বিপরীতে প্রথম অভিনয় করেন র‌্যাচেল হোয়াইট। বলিউডের পাশাপাশি বাংলা ছবি 'হর হর ব্যোমকেশ', 'দেবী', 'ওয়ান' ছবিতেও কাজ করেছেন তিনি । সৌমিক চট্টোপাধ্যায় পরিচালিত ‘মিসম্যাচ’ওয়েব সিরিজে দর্শকদের মন জয় করেছিলেন এই মডেল, অভিনেত্রী।

আরও পড়ুন-সিল হল অমিতাভ বচ্চনের বাংলো 'জলসা', স্যানিটাইজড করল BMC

প্রসঙ্গত, বলিউড যখন #MeToo  আন্দোলনে উত্তাল তখন প্রকাশ্যে এসে সরাসরি সাজিদ খানের দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন র‍্যাচেল। প্রথম সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তাঁর একসময়ের সহকারী সালোনি চোপড়া। সালোনির বক্তব্যকে প্রকাশ্যে সমর্থন করেন র‌্যাচেল হোয়াইট।